বার্সেলোনা নয়, বিশ্বকাপে নজর উইলিয়ানের

চেলসি ছেড়ে উইলিয়ান বার্সেলোনায় নাম লেখাতে পারেন বলে গুঞ্জন চলছে। তবে তা নিয়ে এখন মাথা ঘামাচ্ছেন না ব্রাজিলের এই উইঙ্গার। জানিয়েছেন, তার মনোযোগ কেবল দেশকে ষষ্ঠ বিশ্বকাপ শিরোপা জেতাতে নিজেকে মেলে ধরাতে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 July 2018, 01:56 PM
Updated : 6 July 2018, 10:52 AM

কাজানে শুক্রবার বাংলাদেশ সময় রাত ১২টায় রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে বেলজিয়ামের মুখোমুখি হবে ব্রাজিল। আগের চারটি ম্যাচের মতো এই লড়াইয়েও ২৯ বছর বয়সী উইলিয়ান তিতের দলের শুরুর একাদশে থাকবেন বলে ধারণা করা হচ্ছে।

কিছু দিন ধরে গুঞ্জন, স্ট্যামফোর্ড ব্রিজ থেকে চলে যেতে পারেন উইলিয়ান। তার সম্ভাব্য ঠিকানা হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেড ও বার্সেলোনার নাম শোনা যাচ্ছে। 

জাতীয় দলে সতীর্থ ফিলিপে কৌতিনিয়ো ও পাওলিনিয়ো আছেন বার্সেলোনায়। তাদের সঙ্গে একই ক্লাবে নিজের যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে উইলিয়ান বলেন, “অনেক গুণ নিয়ে তারা চমৎকার খেলোয়াড়। বড় মাপের খেলোয়াড় ছাড়াও তারা ভালো বন্ধুও।”

“মানুষ অনেক কিছুই অনুমান করে। আমরা ইন্টারনেটে অনেক কিছুই দেখি। তবে এটা এসব নিয়ে কথা বলার সময় না। এ ব্যাপারে আমি কোনো তথ্য পাইনি। আমি আমার পারফরম্যান্সে এবং ব্রাজিলের হয়ে খেলায় নজর দিতে চেষ্টা করছি।”

ব্রাজিলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় নেইমারের পাশাপাশি বিশ্বকাপে দ্যুতি ছড়াচ্ছেন কৌতিনিয়োও। বার্সেলোনার এই মিডফিল্ডারকে প্রশংসায় ভাসালেন উইলিয়ান।

“কৌতিনিয়ো অসাধারণ একটি বিশ্বকাপ খেলছে। সে আমাদের অনেক সহযোগিতা করে। আমি আশা করি, সে আরও ভালো খেলবে।”