রাশিয়াকে পাল্টা জবাব দিবে ক্রোয়েশিয়া: সুবাসিচ

নিজেদের মাঠে, সমর্থকদের সামনে রাশিয়া সামর্থ্যের চেয়ে বেশি দিয়ে খেলবে বলে সতীর্থদের সতর্ক করে দিয়েছেন দানিয়েল সুবাসিচ। তবে রাশিয়াকে জবাব দিতে দল প্রস্তুত বলে জানিয়েছেন ক্রোয়েশিয়ার এই গোলরক্ষক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2018, 10:42 AM
Updated : 4 July 2018, 12:44 AM

আগামী শনিবার সোচির ফিশৎ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১২টায় সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে দুই দল। টাইব্রেকারে স্পেনকে হারিয়ে সেরা আটের মঞ্চে এসেছে রাশিয়া। সুবাসিচের দুর্দান্ত নৈপুণ্যে টাইব্রেকারে ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো পেরুয় ক্রোয়েশিয়া। টাইব্রেকারে তিনটি শট ফেরানো সুবাসিচের মনে হচ্ছে কোয়ার্টার-ফাইনাল ম্যাচ আরও কঠিন হবে।

“এটা নিশ্চিতভাবে একটা কঠিন ম্যাচ হবে। রাশিয়া নিজেদের মাঠে খেলবে, সমর্থকদেরও তারা পাশে পাবে। তারা ভালো একটা দল, ভালো খেলে এবং অবশ্যই এটা কঠিন ম্যাচ হবে। তবে যখন সবকিছু আপনার বিপক্ষে থাকবে, তখন সে চ্যালেঞ্জটা আরও দারুণ।”

“তারা নিজেদের মাঠে খেলবে। আমার ধারণা তারা আমাদের আক্রমণ করবে। জানি না তারা কিভাবে খেলবে; কেননা আমি তাদের কোচ নই। তাদের একটা ভালো দল আছে, ভালো ফুটবলার আছে। এটা অন্য ম্যাচের মতো কঠিন ম্যাচ হবে।”

“এটা নিশ্চিত তারা নিজেদের সামর্থ্যের চেয়ে বেশি দেবে, নিজেদের মাঠে এবং নিজেদের দর্শকের সামনে খেলবে। আমি মনে করি, আমাদের জন্য যেটা অপেক্ষা করছে তার সব উত্তর আমাদের কাছে আছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক