বার্সায় এসে স্বপ্ন সত্যি হয়েছে কৌতিনিয়োর

বার্সেলোনার জার্সি গায়ে আনুষ্ঠানিকভাবে সমর্থকদের সামনে আসার আগে ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো জানিয়েছেন, ক্লাবটিতে আসতে পেরে স্বপ্ন সত্যি হয়েছে তার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2018, 10:20 AM
Updated : 9 Jan 2018, 10:00 AM

১৬ কোটি ইউরো ট্রান্সফার ফিতে ২৫ বছর বয়সী কৌতিনিয়োর লিভারপুল থেকে বার্সেলোনায় যাওয়ার চুক্তিতে গত শনিবার ক্লাব দুটি একমত হয়।

কাম্প নউয়ে রোববার লা লিগায় লেভান্তের বিপক্ষে বার্সেলোনার ৩-০ গোলের জয়ের পর সংক্ষিপ্ত এক ফটো সেশনে উপস্থিত হন কৌতিনিয়ো। সোমবার কাতালান ক্লাবটির সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সই করবেন ব্রাজিলের এই খেলোয়াড়। ধারণা করা হচ্ছে, এই প্লেমেকারের সঙ্গে বার্সেলোনার চুক্তিটা হবে সাড়ে ৫ বছরের। বাইআউট ক্লজ ধরা হতে পারে ৪০ কোটি ইউরো।

বার্সেলোনায় আসা নিয়ে টুইটারে একটি ভিডিও বার্তায় কৌতিনিয়ো বলেন, “হাই, বার্সা ভক্তরা। আমি এরই মধ্যে এখানে, একটা স্বপ্ন সত্যি হলো। আশা করি, আগামীকাল আপনাদের সঙ্গে দেখা হবে।”

এরপর বার্সা টিভিতে এক সাক্ষাৎকারে কৌতিনিয়ো জানান, দলটিতে দারুণসব খেলোয়াড়ের সঙ্গে খেলতে পারার সুযোগ পেয়ে তিনি রোমাঞ্চিত।

“এটা জানতে পারাটা অবিশ্বাস্য যে, আমি আইডলদের সঙ্গে, অনেক ইতিহাস আছে এমনসব খেলোয়াড়দের সঙ্গে থাকতে যাচ্ছি। এখানে লিওনেল মেসি, লুইস সুয়ারেস, আন্দ্রেস ইনিয়েস্তা, জেরার্দ পিকে, সের্হিও বুসকেতসের মতো খেলোয়াড়রা আছে।”

“আমি তাদের সঙ্গে খেলব, এটা জেনে আমি খুবই খুশি। আশা করি, আমি শিখতে পারব, তাদের সাথে থাকতে পারব এবং একসঙ্গে জিততে পারব।”