লাইপজিগ ম্যাচের আগে চোটের তালিকা বড় হলো রিয়ালের

ঊরুর চোটে ভুগছেন স্প্যানিশ ফুটবলার লুকাস ভাসকেস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2022, 05:02 PM
Updated : 13 Sept 2022, 05:02 PM

চ্যাম্পিয়ন্স লিগে লাইপজিগ ম্যাচের আগে আরেকটি ধাক্কা খেল রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার পর এবার লুকাস ভাসকেসকেও হারাল দলটি। ঊরুর চোটে ভুগছেন ৩১ বছর বয়সী এই ফুটবলার।

লা লিগায় গত রোববার মায়োর্কার বিপক্ষে রিয়ালের ৪-১ ব্যবধানে জেতা ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়েন ভাসকেস। পরীক্ষায় তার ডান ঊরুর পেশিতে চোট ধরা পড়ার কথা মঙ্গলবার বিবৃতি দিয়ে জানায় স্প্যানিশ ক্লাবটি।

মূলত উইঙ্গার হলেও দলের প্রয়োজনে প্রায়ই রাইট-ব্যাক হিসেবে খেলেন ভাসকেস। তার মাঠে ফিরতে কতদিন লাগতে পারে, এই বিষয়ে কিছু জানায়নি রিয়াল। গণমাধ্যমের খবর, আগামী ২ অক্টোবর ওসাসুনার বিপক্ষে লিগ ম্যাচের আগে তার মাঠে ফেরার সম্ভাবনা খুবই ক্ষীণ।

ইউরোপ সেরার মঞ্চে বুধবার জার্মান ক্লাব লাইপজিগের বিপক্ষে খেলবে রিয়াল।

বেনজেমাও ভুগছেন ঊরুর চোটে। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে প্রথম ম্যাচে গত মঙ্গলবার সেল্টিকের বিপক্ষে রিয়ালের ৩-০ গোলে জেতা ম্যাচের প্রথমার্ধে অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন তিনি। পরদিন ৩৪ বছর বয়সী তারকার ডান ঊরুর মাংসপেশিতে চোটের কথা জানায় রিয়াল।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদনে তখন বলা হয়, আগামী ২ অক্টোবরের আগে মাঠে ফিরতে পারবেন না বেনজেমা। মায়োর্কার বিপক্ষে ম্যাচের দলে আরও ছিলেন না রিয়ালের নির্ভরযোগ্য ডিফেন্ডার মিলিতাও।

স্বস্তির খবর, রিয়ালের অনুশীলনে এরই মধ্যে ফিরেছেন মিলিতাও। তবে লাইপজিগ ম্যাচের দলে রাখা হয়নি ব্রাজিলিয়ান এই সেন্টার-ব্যাককে।

আগামী রোববার নগরপ্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে খেলবে রিয়াল। এই ম্যাচে বেনজেমাকে পাওয়ার ব্যাপারে আশাবাদী আনচেলত্তি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক