নরসিংদীতে বাস-পিকআপ ভ্যান ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

একটি পিকআপ ভ্যান দুটি বাসকে ধাক্কা দেয়; এতে ঘটনাস্থলেই দুজন এবং ঢাকায় নেওয়ার পথে আরেকজন মারা যান।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Nov 2022, 08:25 AM
Updated : 15 Nov 2022, 08:25 AM

নরসিংদীর রায়পুরা উপজেলায় দুই বাস এবং একটি পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে; আহত হয়েছে আরও অন্তত ১০ জন।

মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলার নিলকুঠি এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে ভৈরব থানার ওসি মো. মোজাম্মেল হক জানান।

নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাশের ছেলে সানন্দ দাস (৫৫), চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো রেনু মিয়া (৬৬) এবং চৌরাগুধা গ্রামের কালাম মিয়ার ছেলে মো. কামাল মিয়া (৩৫)।

আহতদের মধ্যে রয়েছেন পিকাপভ্যানের চালক আবদুল জলিল (৫৫), পিকাপভ্যান চালকের সহকারী মো. মাহমুদ আলী (৩৩), সুধাংশু দাশ (৪৫), সবুজ মিয়া (৩৩) ও ধর্মতীর্থ গ্রামের কেশব দাশ (২৫)।

পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরবসহ বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে।

ওসি বলেন, “বিআরটিসির একটি বাস চাকা বিকল হয়ে নিলকুঠি এলাকায় রাস্তায় পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় কিশোরগঞ্জের ভৈরবমুখী যাত্রীবাহী আরেকটি বাস বিআরটিসির বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়।

“ঠিক ওই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখোলাগামী একটি মাছবোঝাই একটি পিকআপ ভ্যান বাস দুটোকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। ঢাকায় নেওয়ার পথে নরসিংদী পৌঁছালে আরেকজন মারা যান।”

খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় বলে জানান তিনি।

ওসি মোজাম্মেল হক আরও জানান, মরদেহ ভৈরব হাইওয়ে থানায় আছে। পরিচয় শনাক্ত এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক