কক্সবাজারে কভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নারী নিহত

ঘটনাস্থল থেকে পালানোর সময় কভার্ডভ্যানের চালককে ধরে পিটুনির পর পুলিশের কাছে তুলে দেয় উত্তেজিত জনতা।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2023, 04:45 AM
Updated : 11 March 2023, 04:45 AM

কক্সবাজারের টেকনাফে উপজেলায় কভার্ডভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত এবং পাঁচজন আহত হয়েছেন।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আব্দুল কাইয়ুম জানান, শুক্রবার রাত পৌনে ১২টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত ৬০ বছর বয়সী নূরজাহান বেগম কক্সবাজার পৌরসভার মধ্যম কুতদুবদিয়া পাড়ার আমীর হোসেনের স্ত্রী।

এ ছাড়া ঘটনায় অটোরিকশার চালকসহ পাঁচ জন আহত হয়েছে বলে তথ্য দিলেও তাদের পরিচয় নিশ্চিত করতে পারেননি হাইওয়ে পুলিশের এ পরিদর্শক।

আব্দুল কাইয়ুম বলেন, রাতে টেকনাফের উলুবনিয়া এলাকায় কক্সবাজারমুখি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা কভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ছয়জন যাত্রী আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের গয়ালমারা এলাকার এমএসএফ হাসপাতালে ভর্তি করে।

"এ সময় হাসপাতালের চিকিৎসক এক নারীকে মৃত ঘোষণা করেন ও আহত পাঁচ জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।"

হাইওয়ে পুলিশের এ পরিদর্শক আরও বলেন, “ঘটনাস্থল থেকে পালানোর সময় স্থানীয়রা কভার্ডভ্যানের চালককে ধরে ফেলে। উত্তেজিত জনতা তাকে উত্তম-মধ্যমের পর পুলিশের কাছে তুলে দেয়।

“কভার্ডভ্যানের চালক আহত শফিকুল ইসলাম (৪০) উখিয়া উপজেলার গয়ালমারা এমএসএফ হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি পুলিশ জব্দ করেছে।"

আব্দুল কাইয়ুম জানান, নিহতের পরিচয় নিশ্চিতের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। মৃতদেহটি কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।