বগুড়ায় দুর্ঘটনায় আহত সাংবাদিক শানুর অবস্থা ‘আশঙ্কাজনক’

শনিবার একটি মেডিকেল বোর্ড তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দিয়েছে।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2022, 04:10 PM
Updated : 12 Nov 2022, 04:10 PM

দুর্ঘটনায় আহত বগুড়ার সাংবাদিক কমলেশ মহন্ত শানুর অবস্থা ‘আশঙ্কাজনক’ বলে জানিয়েছেন চিকিৎসক। 

শনিবার মেডিকেল বোর্ড তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেয় বলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ- পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ জানান।   

শুক্রবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ঢাকা- রংপুর মহাসড়কে তার মোটরসাইকেল দুর্ঘটনায় পড়ে। তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছে। 

শানু বগুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও বৈশাখী টেলিভিশনের বগুড়া প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। 

বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু জানান, শুক্রবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খবর সংগ্রহ শেষে মোটরসাইকেলে ফিরছিলেন। পথে হাসপাতালের সামনে ঢাকা- রংপুর মহাসড়কে ঢাকা থেকে রংপুরগামী একটি বাসের ধাক্কায় তিনি আহত হন। 

“দুর্ঘটনায় তার বাম পা ভেঙে গেছে। মাথায় আঘাত লাগায় এখনও জ্ঞান ফেরেনি। তাকে এখনও আইসিইউতে রাখা হয়েছে।” 

বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন বলেন, “শুক্রবার রাতে খবর পাওয়ার পর গভীর রাত পর্যন্ত আমি, ক্লাবের সাধারণ সম্পাদকসহ মিডিয়াকর্মীরা সেখানে গিয়ে চিকেৎসার খবর নেয়াসহ সকল ব্যবস্থা করেছি।” 

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ জানান, উনার অবস্থা আশঙ্কাজনক। এখনও জ্ঞান ফেরেনি। উনার বিষয়ে শনিবার সকাল ১১টায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল। বোর্ড উন্নত চিকেৎসায় তাকে ঢাকা নেওয়ার পরামর্শ দেয়। 

“তারপরও যদি এখানে চিকেৎসা নেন তাহলে বিশেষজ্ঞ চিকেৎসক দিয়ে চিকেৎসার ব্যবস্থা করা হবে। আমরা সেভাবেই চিকেৎসা করে যাচ্ছি।”