রাজশাহীতে চোর সন্দেহে ২ শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪

দশ লাখ টাকা চুরির সন্দেহে রেজাউল ও রাকিবুলকে খুঁটিতে বেঁধে লোহার রড ও লাঠি দিয়ে মারধর করা হয়।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2023, 04:21 AM
Updated : 3 Feb 2023, 04:21 AM

রাজশাহীতে দশ লাখ টাকা চুরির সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত দুই শ্রমিককে বেঁধে মারধর করা হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- নওগাঁর মান্দা উপজেলার সগুনা গ্রামের আবদুস সামাদের ছেলে রেজাউল করিম (৪৫) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৈতান্নপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে রাকিবুল ইসলাম (৩৫)।

তারা রাজশাহী নগরীর রাজপাড়া থানার তেরোখাদিয়া ডাবতলা এলাকায় থাকতেন। তাদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, নগরীর সপুরা বিশাল বিস্কুট ফ্যাক্টরির সামনে আবদুল মালেক হাজির ছেলে মডার্ন ফুড কারখানার মালিক মোহাম্মদ আব্দুল্লার বাড়িতে রাকিবুল ও রেজাউল রাজমিস্ত্রির কাজ করতেন। বৃহস্পতিবার দুপুরে ওই বাড়ি থেকে দশ লাখ টাকা চুরি হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে স্বীকারোক্তি আদায়ের জন্য রেজাউল ও রাকিবুলকে খুঁটিতে বেঁধে লোহার রড ও লাঠি দিয়ে মারধর করা হয়। দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত তাদের উপর নির্যাতন চলে।

পরে খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় বলে জানান ওসি।

তিনি বলেন, “তাদের মধ্যে রেজাউলকে জরুরি বিভাগে আনার পর মৃত ঘোষণা করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাকিবুলেরও মৃত্যু হয়।”

এ ঘটনায় চারজনকে আটক এবং নির্যাতনের সময় ধারণ করা দুটি ভিডিও উদ্ধারের খবরও জানিয়েছে পুলিশ।

আটকরা হলেন- বাড়ির মালিক আব্দুল্লাহ (৩৮), তার শ্বশুর মাসুম রেজা (৫০), চাচাত শ্যালক মঈন উদ্দিন রিয়াল (১৯) ও মডার্ন ফুডের ম্যানেজার ইমরান হোসেন (২১)।

ওসি বলেন, তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।