সিরাজগঞ্জে ঘরের মেঝেতে স্ত্রীর, পাশে স্বামীর ঝুলন্ত মরদেহ

দাম্পত্য কলহের জেরে শফিকুল তার স্ত্রী নূরীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2023, 09:40 AM
Updated : 14 May 2023, 09:40 AM

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার সকালে উপজেলার চৌবাড়ী দক্ষিণপাড়া এলাকার বাড়ির শয়নকক্ষের মেঝে থেকে স্ত্রী ও ঝুলন্ত অবস্থায় স্বামীর মরদেহ উদ্ধার করা হয় বলে জানান   কামারখন্দ থানার ওসি নুরনবী প্রধান। 

নিহতরা হলেন, ওই গ্রামের সবের মোল্লার ছেলে শফিকুল ইসলাম (২১) এবং তার স্ত্রী বেলকুচি উপজেলার তামাই কুঠিপাড়ার নুরু শেখের মেয়ে নূরী খাতুন (১৯)।

নূরী শফিকুলের তৃতীয় স্ত্রী। রাজমিস্ত্রির কাজ করা শফিকুল আগেও দুইটি বিয়ে করে স্ত্রীদের তালাক দিয়েছেন। 

শফিকুলের বাবা সবের মোল্লা জানান, “সকাল সাড়ে ৯টার সময়ও শফিকুল ও নূরী ঘুম থেকে না ওঠায় তাদের ডাকতে থাকি। কিন্তু তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে দেখি ছেলে শয়ন কক্ষের আড়ার সঙ্গে ঝুলছে আর ছেলের বউ মেঝেতে পড়ে আছে।” 

এরপর সংবাদ পেয়ে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে। 

নিহত নূরী খাতুনের মা ফরিদা বেগম বলেন, “১৩ মাস আগে প্রস্তাবের মাধ্যমে শফিকুলের সঙ্গে মেয়ের বিয়ে দিয়েছি। কিন্তু বিয়ের পর থেকে মেয়ের ননাস ও শ্বশুর তাকে নির্যাতন করতে থাকে। 

“এক পর্যায়ে মেয়ে ও জামাইকে আলাদা করে দেওয়া হয়। কয়েক দিন আগে মেয়ে ও জামাই আমাদের বাড়িতে চলে এসেছিল। পরে অনেক বোঝানোর পর তারা গত শুক্রবার নিজ বাড়িতে চলে যায়।” 

ওসি নুরনবী প্রধান জানান, সংবাদ পেয়ে ডিবি ও সিআইডি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে- দাম্পত্য কলহের জেরে শফিকুল তার স্ত্রী নূরীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে। 

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান ওসি।