প্রয়াত বাবার ইচ্ছা পূরণে হেলিকপ্টারে গেলেন বিয়ে করতে

দুই ঘণ্টার জন্য হেলিকপ্টারটি ভাড়া করতে খরচ হয়েছে এক লাখ ৩০ হাজার টাকা।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Feb 2023, 02:28 PM
Updated : 15 Feb 2023, 02:28 PM

প্রয়াত বাবার ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেছেন গাজীপুরের এক চিকৎসক।

বুধবার বিকালে বর ইফতেখার আহমেদ নীরব ও তার কয়েকজন স্বজনকে নিয়ে শহীদ বরকত স্টেডিয়ামে হেলিকপ্টারটি অবতরণ করে।

এ সময় উৎসুক জনতা হেলিকপ্টার দেখতে ওই এলাকায় ভিড় জমালে পুলিশকে সেখানে নিরাপত্তা দিতে দেখা গেছে।

ইফতেখারের চাচা হাজী মো. শাহজাহান জানান, গাজীপুর মহানগরের গাছা থানার উত্তর খাইলকুর বটতলা এলাকার আজিজুর রহমানের ছেলে ইফতেখার। তিনি একজন চিকিৎসক।

“২০২০ সালে তার বাবা মারা যান। মৃত্যুর আগে তার (বাবা) ইচ্ছা ছিল ছেলেকে হেলিকপ্টারে করে বিয়ে করাবেন। তার ওই ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টার ভাড়া করা হয়।”

মো. শাহজানান জানান, কনেও একজন চিকিৎসক। কনের বাড়ি গাজীপুর শহরের হাজীবাগে। ইফতেখার কিশোরগঞ্জের বাজিতপুরে জহিরুল ইসলাম মেডিকেল কলেজের চিকিৎসক। আর কনে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত।

শাহজাহান জানান, কনের বাড়ি যাওয়া-আসা এবং অবস্থান মিলে বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত হেলিকপ্টারটি ভাড়া করা হয় এক লাখ ৩০ হাজার টাকায়।

গাছা থানার ওসি মো. ইব্রাহিম হোসেন বলেন, খাইলকুর বটতলা থেকে হেলিকপ্টারে চড়ে গাজীপুর শহীদ বরকত স্টেডিয়ামে অবতরণ করেন তারা। এর দূরত্ব সাত থেকে আট কিলোমিটার।

এদিকে হেলিকপ্টারটি ভাড়া নেওয়া হয়েছে জানালেও কত টাকা ভাড়া দেওয়া হয়েছে তা জানেন না বলে দাবি করেছেন হেলিকপ্টারের পাইলট মো. তাজউদ্দিন।

গাজীপুর সদর থানার এসআই মো. মোশারফ হোসেন বলেন, নিরাপত্তার জন্য পূর্বনির্ধারিত পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করেছেন। স্টেডিয়ামে হেলিকপ্টার থেকে নামার পর বর ও তার স্বজনরা ব্যক্তিগত গাড়িতে চড়ে কনের বাড়ি যান। পরে নবদম্পতিকে নিয়ে হেলিকপ্টারটি আবার বরের বাসার উদ্দেশে ছেড়ে যায়।