‘আম পেড়ে দেওয়ার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ’, যুবক গ্রেপ্তার

মামলায় বলা হয়, বাধার মুখে শিশুটির পরিবার থানায় অভিযোগ করতে পারেনি।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 June 2023, 04:06 PM
Updated : 4 June 2023, 04:06 PM

গোপালগঞ্জে কোটালীপাড়ায় আম পেড়ে দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

কোটালীপাড়া থানার এসআই মাসুম লাভলু জানান, ২০ বছর বয়সি সুজন পাইককে (২০) শনিবার রাতে উপজেলার পূর্বপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে শনিবার বিকালে ৬ বছর বয়সি ওই শিশুটির বাবা বাদী হয়ে কোটালীপাড়া থানায় মামলা করেন।

মামলার নথি থেকে জানা গেছে, গত ১২ মে আম পেড়ে দেওয়ার লোভ দেখিয়ে সুজন ওই শিশুটিকে একটি পোল্ট্রি খামারে নিয়ে ধর্ষণ করেন। শিশুটি বাড়ি ফিরে ঘটনাটি তার মাকে জানায়; মা সুজন পাইকের মামাকে জানান।

মামলায় আরও বলা হয়, কিন্তু সুজন পাইকের মামাসহ তার আত্মীয়দের বাধার মুখে শিশুটির পরিবার থানায় অভিযোগ করতে পারেনি। এমনকি অসুস্থ্য শিশুটির চিকিৎসাও করাতে পারেনি।  

মামলার বাদীর অভিযোগ করে বলেন, “আমি জীবিকার প্রয়োজনে ঢাকায় থাকি। আমার স্ত্রী দুই শিশু কন্যাকে নিয়ে এখানে ভাড়া বাড়িতে থাকে।”

তিনি বলেন, “কয়েকদিন আগে সুজন পাইক আমার শিশু কন্যাকে আম পেড়ে দেওয়ার কথা বলে তার মামার পোল্ট্রি ফার্মে নিয়ে ধর্ষণ করে। কিন্তু বাড়ি থাকি না বলে তারা আমার মেয়ের চিকিৎসা করাওতে বাধা দিয়েছে। পরে আমি ঢাকা থেকে এসে মেয়েকে হাসপাতালে ভর্তি করি। সুজন পাইকের আত্মীয়-স্বজন আমাকে মামলা করতে বাধা দিয়েছিল।”

তিনি আরও বলেন, “গত শুক্রবার আমার কন্যা বেশি অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এনে ভর্তি করি। এখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাই।

এ বিষয়ে সুজন পাইকের বাবা জামাল পাইক বলেন, “ঘটনাটি গ্রাম্য সালিসের মাধ্যমে মীমাংসা হয়েছে। এখন ওই মেয়ের বাবা মামলা করে আমাদের হয়ারানি করছে।”

কোটালীপাড়া থানার এসআই মাসুম লাভলু বলেন, সুজন পাইককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

“শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।”