ছাত্রলীগ: সিরাজগঞ্জে এনামুলকে মারধরে চারজন গ্রেপ্তার

সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়কে মারধরের মামলার চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2020, 01:07 PM
Updated : 30 June 2020, 01:07 PM

মঙ্গলবার ভোরে সদর উপজেলার বহুলী থেকে দুইজনকে এবং এরআগে চক শিয়ালকোল থেকে অপর দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ি মহল্লার আল-আমিন (২০), একই মহল্লার বাসিন্দা ছাত্রলীগ নেতা আশিকুর রহমান বিজয় (২৩) ও জাহিদুল ইসলাম (২১) এবং দিয়ারধানগড়ার সাগর (২০)।

গত শুক্রবার আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম স্মরণে জেলা ছাত্রলীগ আয়োজিত দোয়া মাহফিলে যোগ দিতে যাওয়ার পথে শহরের বাজার স্টেশন এলাকায় এনামুলকে কুপিয়ে জখম করা হয়।

আহত জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এনামুল ঢাকার এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই আনিছুর রহমান জানান, মোবাইল ট্র্যাকিং করে মঙ্গলবার ভোরে সদর উপজেলার বহুলী এলাকা থেকে আল আমিন ও সাগরকে এবং মধ্যরাতে চকশিয়ালকোল এলাকা থেকে বিজয় ও জাহিদুলকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা হাতাহাতি হওয়ার কথা স্বীকার করলেও আহত এনামুলের মাথায় কে কুপিয়েছে তা স্বীকার করেননি বলেন এসআই আনিছ।

বিকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে জানিয়ে তিনি বলেন, পলাতক প্রধান আসামি শিহাবকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

এ ঘটনার আহত ছাত্রলীগ নেতার বড় ভাই রুবেল বাদী হয়ে দলের পাঁচ নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

এ ঘটনার পর গত রোববার কেন্দ্রীয় ছাত্রলীগ মামলার দুই আসামি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন ও শিহাব আহমেদ জিহাদকে দল থেকে সাময়িক বহিষ্কার করে।