‘প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার’

জয়পুরহাটের আক্কেলপুরের রুকিন্দীপুর গ্রামে শনিবার এ ঘটনা ঘটে বলে মামলায় অভিযোগ করা হয়।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2022, 05:54 PM
Updated : 21 Nov 2022, 05:54 PM

জয়পুরহাটে ‘প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে’ এক তরুণী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় দায়ের করা মামলায় কথিত ওই প্রেমিকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর গ্রামে শনিবার এ ঘটনা ঘটে বলে মামলায় অভিযোগ করা হয়। রোববার ১৯ বছর বয়সী ওই তরুণী মামলা করেন।

গ্রেপ্তাররা হলেন আক্কেলপুর উপজেলার পশ্চিম রুকিন্দীপুর তায়েজপাড়া গ্রামের আলী আশরাফের ছেলে সাগর হোসেন (২৭) ও রুকিন্দীপুর ফকিরপাড়ার প্রয়াত নজরুল ইসলামের ছেলে ফরহাদ হোসেন (২১)।

মামলার বরাত দিয়ে আক্কেলপুর থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, প্রায় দেড় মাস আগে নওগাঁর বদলগাছী উপজেলার কান্দা গ্রামের ওই তরুণীর সঙ্গে আসামী সাগরের মোবাইল ফোনে পরিচয়; পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

“শনিবার [১৯ নভেম্বর] সকালে সাগর ওই তরুণীকে বিয়ের প্রলোভন দিয়ে জয়পুরহাট শহরে ডেকে নেন। পরে সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় ঘুরে কালক্ষেপণ করেন সাগর।

“এরপরে সাগরের বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে মেয়েটিকে আক্কেলপুরের রুকিন্দীপুর গ্রামে একটি কলা বাগানে নিয়ে সাগর ও তার বন্ধু ফরহাদ পালাক্রমে ধর্ষণ করেন।”

মামলায় আরও বলা হয়, পরে মেয়েটিকে নিয়ে ওই দুই যুবক জয়পুরহাট শহরে নিয়ে আসার পথে টহল পুলিশের জিজ্ঞাসাবাদে ঘটনা প্রকাশ পায়। সেখানে মেয়েটির অভিযোগ শুনে দুইজনকে পুলিশ আটক করে।

পরদিন ওই তরুণী আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করেন; সোমবার বিকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলে জানান ওসি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক