মাদক-পর্নোগ্রাফি বিক্রি: জয়পুরহাট ও নওগাঁয় আটক ৭

র‌্যাব ক্যাম্প অধিনায়ক জানান, সংশ্লিষ্ট থানায় মামলা করে  আটকদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Feb 2024, 05:27 AM
Updated : 28 Feb 2024, 05:27 AM

মাদক কারবার ও পর্নোগ্রাফি বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পৃথক অভিযানে সাত জনকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা। 

মঙ্গলবার ভোর রাত থেকে ২৪ ঘণ্টার অভিযানে জয়পুরহাট সদর ও আক্কেলপুর এবং নওগাঁর ধামুইরহাট উপজেলা থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক। 

প্রেস বিজ্ঞপ্তিতে মেজর শেখ সাদিক জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এসব অভিযান চালানো হয়। 

এর মধ্যে জয়পুরহাট সদর উপজেলার জামালপুর এলাকায় অভিযানে দেড় কেজি গাঁজাসহ তিন জনকে আটক করা হয়। 

আটকরা হলেন, একই উপজেলার ভিটি গ্রামের আব্দুর রহিমের ছেলে মিনহাজুল ইসলাম (২৬), খাঁপাড়া গ্রামের ফজলু মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩৭) ও জামালপুর কালীপাড়া গ্রামের মৃত জামাল উদ্দীনের ছেলে আসলাম হোসেন (৪৫)। 

এছাড়া আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ বাজার এলাকা থেকে ৩০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় মাদক ব্যবসায়ী রেজাউল করিম বুলবুলকে (৪০)। বুলবুল একই উপজেলার জালালপুর গ্রামের মৃত তমেজ উদ্দিন মণ্ডলের ছেলে। 

অপর এক অভিযানে পার্শ্ববর্তী নওগাঁর ধামুইরহাট উপজেলার মঙ্গলবাড়ী বাজার এলাকা থেকে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার অভিযোগে তিন যুবককে আটক করে জয়পুরহাট র‌্যাব সদস্যরা। 

আটকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার বিল্লা গ্রামের আজিজুল ইসলামের ছেলে শহিদ হোসেন (২২), দোগাছি গ্রামের আবু হানিফের ছেলে সিফাত হোসেন (১৮) ও নওগাঁর ধামুইরহাট উপজেলার মুকুন্দপুর গ্রামের নৃপেন্দ্র নাথ সরকারের ছেলে নিত্য সরকার (২৪)। 

বিজ্ঞপ্তিতে র‌্যাব ক্যাম্প অধিনায়ক আরও জানান, সংশ্লিষ্ট থানায় মামলা করে  আটকদের পুলিশে সোপর্দ করা হয়েছে।