ফেনীতে বাসা ভাড়া নিয়ে ‘মাদকের কারবার’, নারীসহ দুজন গ্রেপ্তার

র‍্যাব জানায়, গ্রেপ্তার সাজেদুল আজাদ দিদারের বিরুদ্ধে ইতোমধ্যে ১১টি মামলার তথ্য পাওয়া গেছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 June 2023, 12:02 PM
Updated : 2 June 2023, 12:02 PM

ফেনী শহরে বাসা ভাড়া নিয়ে ‘মাদকের কারবার চালানো’ দুই নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ‘মাদক ও মাদক বিক্রির আড়াই লক্ষাধিক টাকা’ জব্দ করা হয়।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, বৃহস্পতিবার মধ্যরাতে ফেনী শহরের পাঠানবাড়ি (কদমতলা) বাদশা মিয়ার মসজিদ সংলগ্ন পাঁচতলা ভবন থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে মাদকসহ গ্রেপ্তারদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

গ্রেপ্তাররা হলেন জেলার দাগনভূঞা উপজেলার রামানন্দপুর গ্রামের সাজেদুল আজাদ দিদার (৪৫) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী গ্রামের ফাতেমা বেগম (৩৫)।

র‌্যাব কর্মকর্তা সাদেকুল ইসলাম জানায়, গোপন সংবাদে সাজেদুল আজাদ দিদারের ভাড়া নেওয়া ওই বাসায় অভিযান চালায় র‍্যাব। এ সময় তার বিছানার তোষকের নিচ থেকে ৯ হাজার ৩৩০টি ইয়াবা ট্যাবলেট, ৯০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ২ লাখ ৭০ হাজার টাকা জব্দ করে র‍্যাব।

এ সময় ওই বাসা থেকে সাজেদুল আজাদ দিদার ও ফাতেমা বেগমকে গ্রেপ্তার করে র‍্যাব।

র‍্যাব জানায়, গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কক্সবাজার এলাকা থেকে ইয়াবা কিনে ফেনী, নোয়াখালীসহ বিভিন্ন জেলার খুচরা বিক্রেতা ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসার কথা স্বীকার করেছেন।

র‍্যাব আরও জানায়, গ্রেপ্তার সাজেদুল আজাদ দিদারের বিরুদ্ধে ইতোমধ্যে ১১টি মামলার তথ্য পাওয়া গেছে। এর মধ্যে ফেনীর দাগনভূঁঞা থানায় সাতটি ও ফেনী মডেল থানায় তিনটি মাদক ও একটি চুরির মামলা আছে।