পাহাড়ে পাতা কুড়াতে গিয়ে মিলল সাবেক কাউন্সিলরের ছেলের লাশ

তখন তারা পাতা দিয়ে ঢাকা অবস্থায় মরদেহটি দেখতে পান।

বান্দরবান প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2023, 02:38 PM
Updated : 14 Jan 2023, 02:38 PM

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় দুর্গম বনে জংলি পাতা খুঁজতে গিয়ে এক ব্যক্তির মরদেহের সন্ধান পেয়েছেন পাহাড়িরা।  

শনিবার সন্ধ্যায় উপজেলার তারাছা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সামাতং ঝিড়ি আগা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে রোয়াংছড়ি থানার ওসি আব্দুল মান্নান জানান।

নিহত মংলুমাং মারমা (৫১) বান্দরবান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কালাঘাটা এলাকার বাসিন্দা সাবেক পৌর কাউন্সিলর উসাচিং মারমার বড় ছেলে।

পরিবারের সদস্যরা সাংবাদিকদের জানান, মংলুমাং বান্দরবান শহরে উজানী পাড়ার বাসিন্দা হলেও স্ত্রীর চাকরির সুবাদে দীর্ঘদিন ধরে লামা উপজেলায় বসবাস করে আসছিলেন। কিছুদিন আগে তিনি বান্দরবান শহরের বাড়িতে আসেন।

গত বুধবার জায়গা বিক্রির জন্য কয়েকজন লোকের সঙ্গে তিনি রোয়াংছড়ির তারাছা এলাকায় যান। তারপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

পুলিশ জানায়, দুপুরে উপজেলার কালাঘাটা গোদারপার এলাকার কয়েকজন পাহাড়ি নারী বাজারে বিক্রির জন্য বনে জংলি পাতা সংগ্রহ করতে যান। তখন তারা পাতা দিয়ে ঢাকা অবস্থায় মরদেহটি দেখতে পান। তারা ফিরে এসে বিষয়টি বান্দরবান পৌরসভার কালাঘাটা ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অজিত কান্তি দাশকে জানান।

পরে খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে। মরদেহের মাথায় অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান পুলিশ।

কাউন্সিলর অজিত কান্তি দাশ জানান, স্বজনরা গায়ের শার্ট দেখে মংলুমাং মারমাকে চিহ্নিত করেন।

রোয়াংছড়ি থানার ওসি আব্দুল মান্নান আরও বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক