সমাবেশে এসে যুবদলকর্মী খুইয়েছেন মোবাইল-মানিব্যাগ

নেতা-কর্মীদের সঙ্গে মিছিল নিয়ে মাঠে ঢুকছিলেন শাওন; কিছুক্ষণ পর দেখেন পকেটে মানিব্যাগ ও মোবাইল ফোন নেই।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2022, 06:38 PM
Updated : 25 Nov 2022, 06:38 PM

সমাবেশে যোগ দিতে কুমিল্লার বরুড়া থেকে আসা এক যুবদলকর্মী মিছিল করে টাউন হল মাঠে ঢোকার সময় মানিব্যাগ ও মোবাইল ফোন হারিয়েছেন।

শুক্রবার বিকালে এ ঘটনা ঘটে বলে যুবদলকর্মী শাওন হোসেন জানান।

শনিবার কুমিল্লা নগরীর ঐতিহ্যবাহী এই টাউন হল মাঠে হবে বিএনপির কুমিল্লা সাংগঠনিক বিভাগীয় গণসমাবেশ।

সন্ধ্যায় নগরীর কান্দিরপাড় এলাকায় শাওন কাঁদতে কাঁদতে বলেন, “দলকে ভালোবেসে সমাবেশে এসেছি। ভালোবাসার সঙ্গে এত দুর্দশায় পড়ব সেটা ভাবতেও পারিনি। আমার বাড়ি ফেরা কষ্টকর হয়ে গেছে। কারণ আমার কাছে কোনো টাকাও নেই। নিজের ব্যবহারের একমাত্র মোবাইল ফোন আর মানিব্যাগটা খুইয়েছি।”

শাওন হোসেনের বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের নলুয়া চাঁদপুর গ্রামে।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, বিকালে বিএনপির নেতা-কর্মীদের জনস্রোত নামে কুমিল্লা টাউন হল মাঠে। হাজার হাজার নেতা-কর্মী মাঠে মিছিলের সঙ্গে ঢুকছিলেন।

“আমি স্লোগানে স্লোগানে মঞ্চের দিকে যাচ্ছিলাম। প্রিয় নেতাদের দেখতে মঞ্চের সামনে গিয়েছি। ভাবছিলাম, নেতাদের সঙ্গে ছবি তুলে মোবাইল ফোনে স্মৃতি হিসেবে রেখে দেব। কিন্তু পকেটে হাত দিতেই দেখি, আমার মোবাইল ফোন নেই। পরে দেখি মানিব্যাগও নেই।”

শনিবার অনুষ্ঠেয় বিএনপির কুমিল্লা সাংগঠনিক বিভাগীয় সমাবেশে অংশ নেবেন কুমিল্লা দক্ষিণ জেলা, উত্তর জেলা ও মহানগর এবং চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি।

পরিবহন ধর্মঘটের আশঙ্কায় সমাবেশের দুদিন আগে বৃহস্পতিবার সকাল থেকে কুমিল্লা নগরীতে আসতে শুরু করেছেন দলটির নেতা-কর্মীরা। শুক্রবার বিকালের মধ্যেই সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

তবে কুমিল্লা সমাবেশকে কেন্দ্র করে শেষ পর্যন্ত পরিবহন ধর্মঘটের ডাক আসেনি।