‘শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে’

“দেশের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Feb 2024, 04:02 AM
Updated : 18 Feb 2024, 04:02 AM

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ বছরে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে সারাবিশ্বে প্রতিষ্ঠিত হয়েছে৷ শুধু উন্নয়ন কর্মকাণ্ডই নয়, প্রধানমন্ত্রী অবহেলিত ও কর্মক্ষম জনগোষ্ঠীর জন্য নানা সুবিধার ব্যবস্থা করে দিয়েছেন বলে আওয়ামী লীগের ফরিদপুরের নেতারা বলেছেন। 

জাতীয় নির্বাচনকে সামনে রেখে বুধবার সন্ধ্যায় ফরিদপুরের ঈশান গোপালপুর ইউনিয়নের লক্ষ্মীদাসের হাটে এক সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, “শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে, প্রান্তিক দরিদ্র জনগোষ্ঠী সরকারি বিভিন্ন সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

তবে বর্তমানে দ্রব্যমূল্য বেড়েছে উল্লেখ করে শামীম বলেন, “ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ায় সারাবিশ্বেই আজ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। তবে অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে এই দাম বৃদ্ধি এখনও কম রয়েছে।”

ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহীদুল ইসলাম মজনুর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শ্যামল ব্যানার্জী, সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুরের পৌর মেয়র অমিতাভ বোস, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, সাধারণ সম্পাদক চৌধুরী সামচুল আলম, আওয়ামী লীগ নেতা ইলিয়াস হোসেন।

সভা শেষে সহীদুল ইসলাম মজনুকে সভাপতি এবং মো. ইলিয়াস হোসেনকে সাধারণ সম্পাদক করে ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ০৪ অক্টোবর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]