গৃহপরিচারিকা ধর্ষণের অভিযোগে যুবকের বিরুদ্ধে মামলা

শামীম বিভিন্ন সময়ে অশ্লীল কথা বলে মেয়েটিকে উত্যক্ত করতো।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2022, 09:44 AM
Updated : 24 July 2022, 09:44 AM

ফরিদপুরে এক কিশোরী গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এম এ জলিল জানান, শামীম মুন্সী নামের এক ব্যক্তিকে আসামি করে শনিবার মামলা দায়ের করেন ওই কিশোরীর মা।

৩১ বছর বয়সী শামীম ফরিদপুর সদরের চাঁদপুর ইউনিয়নের উত্তর বাহিরদিয়া গ্রামের বাসিন্দা।

গত ২০ জুলাই দুপুরে ওই কিশোরীকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, ১৭ বছর বয়সী ওই কিশোরী শামীমের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করত। শামীম বিভিন্ন সময়ে অশ্লীল কথাবার্তা বলে মেয়েটিকে উত্যক্ত করতো।

একদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে শামীম ওই তার শ্লীলতাহানী করে এবং মোবাইল ফোনে কয়েকটি নগ্ন ছবি তুলে রাখে। এ বিষয়ে কাউকে না জানানোর জন্য শামীম তাকে হুমকি দেয়।

এরপর শামীম মোবাইলে ধারন করা ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ২০২১ সালের ২ জুন সকালে মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় বাড়িতে কেউ ছিল না। ছবি ভাইরাল হওয়ার ভয়ে মেয়েটি ঘটনাটি চেপে যায়।

এরপর থেকে শামীম নিজ বাড়ি ও বিভিন্ন জায়গায় নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করতো বলে অভিযোগে বলা হয়েছে।

ওসি আরও বলেন, গত ১৯ জুলাই রাত ৩টার দিকে শামীম মেয়েটির বাড়ি গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির মা ও বাবা শব্দ শুনে এগিয়ে গেলে শামীম পালিয়ে যায়। ওই সময় ওই কিশোরীর বাবা শামীমের বাড়িতে গিয়ে বিচার চাইলে তারা তাকে তাড়িয়ে দেয়। এরপর এ ঘটনায় মামলা করা হয়।

শামীমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক