ত্রাণ পেল বানভাসীরা

  • বন্যায় প্লাবিত বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নান্দাইল চরের বাসিন্দাদের ত্রাণের অপেক্ষা।

    বন্যায় প্লাবিত বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নান্দাইল চরের বাসিন্দাদের ত্রাণের অপেক্ষা।

  • সারিয়াকান্দি উপজেলার বন্যা কবলিত মূল বাড়ির চরের মানুষের মাঝে পুলিশ মহাপরিদর্শকের ত্রাণ বিতরণ করেন জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া।

    সারিয়াকান্দি উপজেলার বন্যা কবলিত মূল বাড়ির চরের মানুষের মাঝে পুলিশ মহাপরিদর্শকের ত্রাণ বিতরণ করেন জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া।

  • ত্রাণ নিয়ে ফিরছে সারিয়াকান্দি উপজেলার নান্দাইলের চরের বন্যা দুর্গত মানুষ।

    ত্রাণ নিয়ে ফিরছে সারিয়াকান্দি উপজেলার নান্দাইলের চরের বন্যা দুর্গত মানুষ।

  • বন্যা কবলিত সারিয়াকান্দি উপজেলার হাট শেরপুর ইউনিয়নের সনবান্ধা আশ্রয়ণ প্রকল্পের একটি শিশু ত্রাণ নিয়ে ফিরছে।

    বন্যা কবলিত সারিয়াকান্দি উপজেলার হাট শেরপুর ইউনিয়নের সনবান্ধা আশ্রয়ণ প্রকল্পের একটি শিশু ত্রাণ নিয়ে ফিরছে।

  • ত্রাণ পেয়ে বস্তা খুলে দেখছেন সারিয়াকান্দি উপজেলার চর সনপচা গ্রামের দুই নারী। সেখানে বন্যা দুর্গত প্রতি পরিবারকে দেওয়া হয়েছে সাত কেজি করে চাল, এক কেজি ডাল ও লবণ, দুই কেজি আটা ও আলু, এক লিটার তেল, একটি মিষ্টি কুমড়া, একটি শাড়ি ও লুঙ্গি, ২টি সাবান ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ।

    ত্রাণ পেয়ে বস্তা খুলে দেখছেন সারিয়াকান্দি উপজেলার চর সনপচা গ্রামের দুই নারী। সেখানে বন্যা দুর্গত প্রতি পরিবারকে দেওয়া হয়েছে সাত কেজি করে চাল, এক কেজি ডাল ও লবণ, দুই কেজি আটা ও আলু, এক লিটার তেল, একটি মিষ্টি কুমড়া, একটি শাড়ি ও লুঙ্গি, ২টি সাবান ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ।

  • ত্রাণ নিয়ে ফিরছেন এক নারী। সারিয়াকান্দি উপজেলার হাট শেরপুর ইউনিয়নের নোয়ারপাড়া গ্রামের বন্যা কবলিত মানুষের মাঝে এ ত্রাণ দেওয়া হয় পুলিশ মহা পরিদর্শকের পক্ষ থেকে।

    ত্রাণ নিয়ে ফিরছেন এক নারী। সারিয়াকান্দি উপজেলার হাট শেরপুর ইউনিয়নের নোয়ারপাড়া গ্রামের বন্যা কবলিত মানুষের মাঝে এ ত্রাণ দেওয়া হয় পুলিশ মহা পরিদর্শকের পক্ষ থেকে।

  • সারিয়াকান্দি উপজেলার হাট শেরপুর ইউনিয়নের সনবান্ধা আশ্রয়ণ প্রকল্পে ত্রাণ নিতে এসেছিলেন পাশের গ্রামের বন্যা দুর্গতরাও। ত্রাণ পেয়ে নৌকা করে ফিরছেন তারা।

    সারিয়াকান্দি উপজেলার হাট শেরপুর ইউনিয়নের সনবান্ধা আশ্রয়ণ প্রকল্পে ত্রাণ নিতে এসেছিলেন পাশের গ্রামের বন্যা দুর্গতরাও। ত্রাণ পেয়ে নৌকা করে ফিরছেন তারা।

  • বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাট শেরপুর ইউনিয়নের সনবান্ধা আশ্রয়ণ প্রকল্পে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া, তার পাশে গাবতলী সার্কেলের সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন।

    বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাট শেরপুর ইউনিয়নের সনবান্ধা আশ্রয়ণ প্রকল্পে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া, তার পাশে গাবতলী সার্কেলের সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন।

সাম্প্রতিক ছবিঘর