১৮ ফেব্রুয়ারি পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2022, 06:57 AM
Updated : 12 Feb 2022, 06:57 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে বাড়িতে কোনো শুভকাজ সম্পন্ন হতে পারে। কাজে কর্মে কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রিয়জনের ব্যবহার আপনাকে আনন্দ দেবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যগত সমস্যার কারণে কাজে কর্মে বাধা আসতে পারে। হজমের গোলমাল ও বায়ুর প্রকোপ বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে ভ্রমণ করলে প্রয়োজনীয় কাগজপত্র অবশ্যই সঙ্গে রাখবেন। কোনো ব্যবসায়িক বা আইনি কাগজে না পড়ে সাক্ষর করবেন না। সপ্তাহের মাঝদিকে মায়ের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। বন্ধুর সহযোগিতায় জমি সংক্রান্ত সমস্যার সমাধান পেতে পারেন। সপ্তাহের শেষদিকে নতুন কোনো পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। নতুন বাড়ি কিংবা জমি কেনার সম্ভাবনা আছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে প্রয়োজনীয় যোগাযোগগুলো যাতে হারিয়ে না যায় সেদিকে নজর দিন। পাওনা টাকা আদায় হবে। সপ্তাহের মাঝদিকে সাংবাদিকদের ব্যস্ততা বাড়বে। ভ্রমণে গিয়ে যোগাযোগ বাড়তে পারে। বিশিষ্টজনদের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে আবাসন ব্যবসায় সঙ্গে জড়িতদের ব্যবসায় উন্নতি হবে, অবিশ্বাস্য লাভবান হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে প্রেমিক প্রেমিকাদের জন্য ‍সুসময় বিরাজ করবে। কাজকর্ম মোটামুটি ভালো চলবে, মনবল থাকবে দৃঢ়। নতুন কোনো কাজে হাত দেওয়ার জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে আর্থিক দিক থেকে অত্যন্ত ভালো ফল আশা করা যেতে পারে। হাতে আসা অর্থ সহজেই খরচ হয়ে যেতে দেবেন না, মিতব্যায়ি ও সঞ্চয়ি হওয়ার চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে কামনা বাসনায় মন পরিপূর্ণ থাকবে। বুদ্ধিবৃত্তির সঠিক চর্চা করার মাধ্যমেই নিজের উদ্যমকে কাজে লাগাতে পারবেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে কিছুটা একা লাগতে পারে। নিজেকের স্থির করার জন্য বিনোদনমূলক কাজে জড়ান। সপ্তাহের মাঝদিকে অত্যন্ত প্রিয়জন কারও জন্য মনট ব্যাকুল হয়ে উঠতে পারে। মন মেজাজ ও একাগ্রতা ঠিক রেখে কাজ করতে হবে, তবেই উন্নতি হবে নিশ্চিত। সপ্তাহের শেষদিকে আর্থিক দিক থেকে শুভভাব লক্ষ্য করা যাচ্ছে, ব্যবসায় আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতেই সামাজিকভাবে মুল্যবান কোনো কাজে জড়িয়ে যেতে পারেন। অনেকটা আশার আলো দেখতে পাবেন। সপ্তাহের মাঝদিকে নিজের খুশিমত খরচ করে আর্থিক সঙ্কটে পড়তে পারেন। ব্যয় আগের চাইতে আরও বেড়ে যেতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেম আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ হতে যাচ্ছে। আপনার অনেককিছু অর্জন করার ক্ষমতা আছে যদি হাতে আসা সুযোগগুলোকে কাজে লাগাতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুটা কাজে পুরোপুরি মননিবেশ করুন। সততাই হওয়া উচিত জীবনযাপনের মুলমন্ত্র। ক্ষেত্রবিশেষে কোনো স্বীকৃতি পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আপনার প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে সুন্দর কাজগুলো পরিলক্ষিত হবে। নিজের স্বার্থে কিংবা সামগ্রিক স্বার্থে কোনো প্রভাবশালী ব্যক্তি সঙ্গে আপনার আলাপ হতে পারে। ভালো ফল পাবেন। সপ্তাহের শেষদিকে পারিবারিক বিষয় নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। আয়ব্যয়ের সমতা রাখতে কষ্ট হবে, তবুও খরচ কমাতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বিদেশী কিংবা দূরের কোনা বন্ধুর সহযোগিতা পেতে পারেন। এমনকি দূরে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। সপ্তাহের বিজ্ঞান ও টেকনিকাল বিষয়ে শিক্ষানবিশদের কাজ পাওয়ার সম্ভাবনা আছে। বেকার যুবকদের এসময়ের সুযোগ নেওয়া উচিত। সপ্তাহের শেষদিকে নতুন সম্পর্ক তৈরি হতে পারে। প্রিয়জন কিংবা কোনো বন্ধুর আগমনের খবর শুনে আনন্দিত হতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে রাস্তাঘাটে ভীড়ের মধ্য দিয়ে চলাফেলা করার ক্ষেত্রে সাবধান থাকুন। বিরুদ্ধ আচরণ আপনাকে উত্যক্ত করতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে কাজের প্রয়োজনে বাইরে যাওয়ার সুযোগ আসতে পারে। আপনার সঙ্গী দেশের বিশিষ্ট ব্যক্তিদের মধ্যকর একজন হয়ে উঠতে পারেন। প্রিয়জনের সান্নিধ্যে কেউ কেউ আনন্দ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে কাজে সক্রিয় হন, দক্ষতা বাড়ান, ক্রমেই সাফল্য ও সুনাম আসবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে নিজের পছন্দে বিয়ে করার ক্ষেত্রে সাবধান। পরিবারের বিরুদ্ধে গিয়ে বড় কোনো সিদ্ধান্ত নেওয়া ভবিষ্যতে বিরাট সমস্যা ডেকে আনতে পারে। ব্যবসা ভালো হবে। সপ্তাহের মাঝদিকে কাজে কিছু বাধা আসবে। আপনার জেদ উপকারী ও অপকালী দুটোই হবে, বিষয়টা নিতে সতর্ক থাকতে হবে। সপ্তাহের শেষদিকে যারা আমদানি রপ্তানি ব্যবসায় জড়িত তাদের বিনিয়োগ করার এখনই মোক্ষম সময়। আমদানি করা পন্য কার্যকরীভাবে বাজারজাত করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে পরিশ্রম অত্যন্ত বেশি হবে। স্বাস্থ্যের অবনতি কাজের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। সপ্তাহের মাঝদিকে বিবাহযোগ্য মেয়েদের এখনই বিয়ের উপযুক্ত সময়। নতুন ব্যবসা বা যৌথ উদ্যোগ গড়ে তোলার জন্য সময়টা অনুকূলে। সপ্তাহের শেষদিকে আপনার বিরোধিপক্ষ শক্তিশালী ও সক্রিয় হয়ে উঠবে। উত্তরাধিকার কিংবা নায্য পাওনা আদায় নিতে গোলমাল বাধতে পারে।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। আপনি বিবাহিত হলে জীবনসঙ্গীর কাজ থেকে দারুন কোনো চমক পাবেন। সপ্তাহের মাঝদিকে পোশাক ব্যবসায়িদের নৌপথে মালামাল পরিবহনের সময় সাবধান থাকতে হবে। ব্যবসায়িদের জন্য সময়টা ভালো নয়। সপ্তাহের শেষদিকে পরিবারকে সময় দিন। দীর্ঘ প্রেমের পরিণতি বিয়েতে গড়াতে পারে।

আরও পড়ুন