১৪ জানুয়ারি পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2022, 08:47 AM
Updated : 8 Jan 2022, 09:51 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে পরিবর্তন, নতুনত্ব আর রোমাঞ্চের মধ্যে আনন্দ পাবেন। নিজের জন্য যা কিছু করার তা নিজেকেই করতে হবে। সপ্তাহের মাঝদিকে আপনি ভালো অর্থ উপার্জন করতে পারবেন। পরিস্থিতি দ্রুত ওঠানামা করে এমন ব্যবসার সঙ্গে নিজেকে জড়ালে ভালো করবেন। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ হওয়ার কারণে মানসিক প্রশান্তি পাবেন। প্রতিবেশীদের সামাল দিতে কোনো বিশেষ কৌশল অবলম্বন করতে হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে দুর্ভাবনা ভুলে যান। জীবনের সুখগুলো আপনার হতাশাকে মুছে দেবে শিগগিরই। সপ্তাহের মাঝদিকে আপনার সযত্নে লালিত স্বপ্ন সত্যি হতে পারে। লক্ষ্যের প্রতি নীরবে কাজ করে যান, সাফল্য আসবেই। সপ্তাহের মাঝদিকে আত্মীয় স্বজনের মধ্যে কারও প্রতি ভালোলাগার অনুভূতি কাজ করতে পারে। যে প্রতিশ্রুতি রক্ষা হবে না সেই প্রতিশ্রুতি না দেওয়াই ভালো একথা মনে রাখবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে অতীতের বিনিয়োগ থেকে উপকৃত হতে পারেন। হারিয়ে যাওয়া কোনো মূল্যবান জিনিস খুঁজে পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে বাড়তি কাজের চাপের কারণে শরীরে ক্লান্তিভাব থাকতে পারে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল করতে হতে পারে। সপ্তাহের শেষদিকে কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে। কোনো সুযোগ আসতে পারে, দ্রুত সিদ্ধান্ত নিতে না পারলে সুযোগটি হাতছাড়া হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিতে পারে। কৌশলে সমস্যাগুলো সামাল দিতে হবে। সপ্তাহের মাঝদিকে সমাজসেবামূলক কাজ করে কারও নজরে আসতে পারেন। নতুন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে অপ্রয়োজনীয় উত্তেজনা ও দুশ্চিন্তার কারণে অশান্তিতে ভুগতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আপনার সম্পর্কের বাইরে আপনার নিজস্ব একটা জগত আছে সেটা ভুলে গেলে চলবে না। বেকারদের কারও বিদেশে যাওয়ার সুযোগ মিলতে পারে। সপ্তাহের মাঝদিকে মনকে কাজের সঙ্গে সংশ্লিষ্ট করুন। সময়টা এখন আশাবাদী হওয়ার, কারও সঙ্গে পরিকল্পনায় যোগ দিন। সপ্তাহের শেষদিকে বিপরীত লিঙ্গের কারও সহযোগিতা পেতে পারেন। নিজের চিন্তাগুলো নিয়ন্ত্রণে রাখুন, সিদ্ধান্ত নিতে হবে ধীরে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুধুতে মানসিক চাপ ও দুশ্চিন্তা বাড়তে পারে। চাকরি বদলানোর চিন্তা মাথায় আসতে পারে তবে তা না করাই আপনার জন্য ভালো হবে। তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত নেবেন না। সপ্তাহের মাঝদিকে প্রেম বিষয়ক জটিলতার অবসান হতে পারে। দর্শনের আলোচনায় আপনি এড়িয়ে থাকতে পারেন। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে মনযোগ বাড়বে প্রচণ্ড। কর্মকর্তাদের শুভদৃষ্টি পড়বে আপনার ওপর। বেকার মধ্যে কারও আবার প্রত্যাশার চাইতে ভালো চাকরি হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুটা ব্যবসায়িদের জন্য ভালো সময়। আকস্মিকভাবে অপ্রত্যাশিত মুনাফা পেতে পারেন। কাজের ফাঁকে সঙ্গীকে সময় দিতে ভুলবেন না। সপ্তাহের মাঝদিকটা জীবনের একটি সঙ্কটময় সময় বা বিশেষ উল্লেখযোগ্য সময়। কেনো বিনিয়োগে যাবেন না। সপ্তাহের শেষদিকে ধার্মিক ও চিন্তাশীল ব্যক্তিদের সংস্পর্শে আসবেন। কর্মসূত্রে কারও বিদেশ যাওয়া সুযোগ আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে হাত না বাড়ালেই ভালো করবেন। নতুন কিছু শুরু করার আগে প্রচণ্ড সাবধান থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে সংসারে ঝামেলা বাধতে পারে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে। সমস্যা থাকলে সঙ্গীর সঙ্গে আলোচনা করতে হবে। সপ্তাহের শেষদিকে কারও সঙ্গে বিবাদের কারণে নেতিবাচক চিন্তা বাড়বে। সংক্রমণ থেকে দুর্ভাবনার সম্ভাবনা বাড়তে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে প্রেম অপ্রত্যাশিত মোড় নিতে পারে। প্রিয়মানুষটার সঙ্গে যোগাযোগ করুন। জীবনে একটা স্বরণীয় মুহূর্ত তৈরি হতে পারে। ছাত্রছাত্রীদের জন্য সময়টা ভালো। পড়াশোনার অগ্রগতি হবে। সপ্তাহের মাঝদিকে উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগতে পারেন। শত্রুর ব্যাপারে দ্রুত কোনো সিদ্ধান্ত নিতে হতে পারে। সপ্তাহের শেষদিকে ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও আপনি সফলতা পাবেন। জীবনসঙ্গী আপনার প্রতি আরও যত্নশীল হয়ে উঠবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি হতে পারে। ঘনিষ্ঠ বন্ধু আর পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে আপনার প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে। ছাত্রছাত্রীদের পড়াশোনার ভালো সুযোগ আসবে। ক্ষেত্রবিশেষে উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে জনসংযোগ আর প্রচারের কাজে জড়িতরা সাফল্যের দেখা পেতে পারেন। শুভাকাঙ্ক্ষিদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন। সপ্তাহের মাঝদিকে যারা সম্পদ বেচাকেনা করেন তারা ভালো ফলাফল পেতে পারেন। কারও নতুন জমি কিংবা বাড়ি কেনার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের প্রচণ্ড ভালোবাসা পাবেন। কোনো প্রতিযোগিতামুলক পরীক্ষায় ভালো করতে পারেন।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে পরিচিত কোনো নারীর সুবাদের কাজের সুযোগ আসতে পারে। আর্থিক কোনো সমস্যার সমাধান হতে পারে। সপ্তাহের মাঝদিকে জলপথে ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। ভাই কিংবা বোনের বিয়ের যোগাযোগ আসতে পারে। কোনো চুক্তি সাক্ষর করতে পারেন। সপ্তাহের শেষদিকে বন্ধুরা আপনার জন্য কোনো আকর্ষণীয় পরিকল্পনা করে চমকে দিতে পারে। জমিতে বিনিয়োগ লাভজনক হবে।

আরও পড়ুন