এ সপ্তাহের রাশিফল

২৯ মে পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2020, 05:24 PM
Updated : 23 May 2020, 05:24 PM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে ভাইবোন ও প্রতিবেশির কৌশলে সামলাতে পারলে মানসিক শান্তি পাবেন। আপনার বন্ধুরা কোনো পরিকল্পনা করে সময়টা আনন্দের করে তুলতে পারে। সপ্তাহের মাঝদিকে মোবাইল ফোনে কারও সঙ্গে অতিরিক্ত সময় ব্যয় হতে পারে। সপ্তাহের শেষদিকে আর্থিক বিষয়ে অগ্রগতি হওয়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের শুরুটা বিপদ কেটে যাওয়ার সময়। আত্মীয় স্বজনের সঙ্গে বুঝেশুনে কথা বলুন, তাদের দ্বারা কোনো উপকার পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে পুরনো বন্ধুর পরামর্শে ব্যবসায়িকভাবে লাভবান হতে পারেন। সপ্তাহের শেষদিকে বিবাহিতদের স্ত্রী সুখ চমৎকার, অবিবাহিতদের প্রেমের আনন্দ বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি (২১ মে- ২০ জুন) সপ্তাহের শুরুতে উচ্চপদস্থ কর্মকর্তা, সরকারি সংস্থা ও গুরুজনদের কাছ থেকে সহযোগিতা পাবেন। আর্থিক সমস্যাগুলো মোকাবেলা করলে লাভবান হওয়া অনেকাংশে নিশ্চিত। সপ্তাহের মাঝদিকে সাহস ও পরাক্রম বর্ধিত হওয়ার কারণে কর্মস্থলে আপনার নেতৃত্ব ও কৌশল আপনাকে সাফল্যমন্ডিত করবে। সপ্তাহের শেষদিকে জমি কিংবা অন্য সম্পদে বিনিয়োগ করতে পারেন। বন্ধুদের সহযোগিতায় মানসিক শান্তি আসবে চমৎকার।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) সপ্তাহের শুরুতে ধর্মকর্মে মনযোগ দিন। সুবিধাবঞ্চিতদের সাহায্য করলে মানসিক শান্তি মিলবে। একমাত্র নিজস্ব কৌশল প্রয়োগ করেই সর্বত্র উন্নতির আশা করতে পারেন। সপ্তাহের মাঝদিকে যথেষ্ট পরিমাণ আর্থিক উন্নয়নের যোগ আছে। সঞ্চয় কিংবা যথাযথ বিনিয়োগ ভবিষ্যত সমস্যা সমাধানের উপায় হবে। সপ্তাহের শেষদিকে প্রতিবেশির কাছ থেকে প্রসংশা পাবেন যা আপনার কাঙ্ক্ষিত ছিল।

সিংহ রাশি (২৩ জুলাই-২১ অগাস্ট) সপ্তাহের শুরুতে ইচ্ছাশক্তির মাধ্যমে সকল বাধা বিপত্তি কাটাতে সক্ষম হবেন। আমদানি রপ্তানি ব্যবসায় সঙ্গে জড়িতদের বৈদেশিক যোগযোগ আশাতীত সুফল বয়ে আনতে পারে। সপ্তাহের মাঝদিকে নিজের কাজে মনোনিবেশ করুন, সহজেই সাফল্য পাবেন। সপ্তাহের শেষদিকে সৃজনলীল প্রতিভার সঠিক ব্যবহারের মাধ্যমে আর্থিক সচ্ছলতা মিলবে। আবেগ অনুভূতিকে যথাসম্ভব নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা রাশি (২৩ অগাস্ট- ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুটা তুমুল শক্তি ও উদ্যম নিয়ে কাজে ঝাপিয়ে পড়ার সময়। দীর্ঘদিনের কোনো আশা-আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। সপ্তাহের মাঝদিকে বন্ধুদের থেকে সামান্য দূরত্ব বজায় রাখা ভালো হবে, অন্যথায় বিবাদ বাধতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার সৃজনশীলতা আপনার প্রিয়জনকে মুগ্ধ করবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে বৈদেশিক ব্যবসায় আর্থিকভাবে লাভবান হওয়ার সমূহ সম্ভাবনা। রাজনীতিবিদ ও গণমাধ্যমকর্মীদের মধ্যে কেউ কেউ কাজের জন্য জনমনে আলোচিত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে আবেগ-অনুভূতি, আশা-আকাঙ্ক্ষা একটি উজ্জ্বল ফুলের মতো প্রস্ফূটিত হবে। সপ্তাহের শেষদিকে ধর্মীয় কাজে মনযোগ দিন, এতে নিঃসঙ্গতা দূর হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে শারীরিক ধকল কাটাতে বিশ্রামে লম্বাসময় পার করতে হতে পারে। চলাফেরা বিশেষ সতর্ক থাকতে হবে। অনলাইনে শিক্ষার্থীদের কোনো প্রচেষ্টা সফল হতে পারে। অভিনয় জগতের সঙ্গে সম্পৃক্তরা নিজের কাজের মাধ্যমে জনসাধারণের মনে দীর্ঘস্থায়ী দাগ কেটে যেতে পারেন। সপ্তাহের শেষদিকে মনের আকাশের কালো মেঘ কেটে যাবে। বয়ষ্কদের নাতি-নাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির খবর বয়ে আনতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে ব্যবসায় ভালো খবর পেতে পারেন। স্ত্রীর সঙ্গে আলোচনার মাধ্যমে কোনো সমস্যার সমাধান হতে পারে। যানবাহন চালানো কিংবা চড়ায় সতর্ক হতে হবে, নতুবা দুর্ঘটনার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে দূরের থাকা কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে, যার কারণে ব্যবসায়িক অগ্রগতি হতে পারে। সপ্তাহের শেষদিকে হৃদয়ঘটিত বিষয় থেকে অধিকতর আনন্দ মিলতে পারে। কর্মক্ষেত্রে মনযোগী হতে হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২২ জানুয়ারি) সপ্তাহের শুরুতে প্রতিযোগিতামূলক কাজে সফল হওয়া প্রবল সম্ভাবনা। জীবনসঙ্গীনির কথায় বিরক্ত না হয়ে ধৈর্য্য ধারণ করুন, তিনি আপনার জন্য দারুণ কিছু করবেন। সপ্তাহের মাঝদিকে কোনো কারণে হয়রানির শিকার হতে পারেন। শরীরের কোনো অংশে প্রচণ্ড ব্যথা হতে পারে। সপ্তাহের শেষদিকে অর্থভাগ্য সুপ্রসন্ন, বিদেশী সুত্র থেকেও অর্থ আসতে পারে।

কুম্ভ রাশি (২২ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে প্রেমের ক্ষেত্রে সুযোগ হাতছাড়া না করাই ভালো, সারাজীবন এসময়টা আপনার মনে থাকবে। ঋণ নিয়ে আলোচনায় অগ্রগতি এবং ফল আশানুরুপ হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে বিনিয়োগের দিক মনযোগী এবং সতর্ক হতে হবে। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যের প্রতি বাড়তি যত্নবান হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সপ্তাহের শুরুতে বাড়িতে কোনো সুখবর আসতে পারে। কারও নতুন বাড়ি করার সুযোগ এলে তা হাতছাড়া করা ঠিক হবে না। কারও কারও প্রেমের দেবতার বানের হাত থেকে বাঁচার সুযোগ নিতান্তই কম। সপ্তাহের মাঝদিকে শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অন্যথায় অসুস্থ হয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে নগদ অর্থ হাতে আসতে পারে। প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি বেশ চমৎকার হতে পারে।

আরও পড়ুন