এ সপ্তাহের রাশিফল

১ মে পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2020, 11:37 AM
Updated : 25 April 2020, 11:37 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে বেশ সহযোগিতা পাবেন, এতে জীবনের বিভিন্ন সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। যোগাযোগ বাড়ানোর মাধ্যমে মানসিক প্রশান্তি আসবে। মোবাইলে ব্যস্ত সময় পার করবেন। সপ্তাহের মাঝদিকে ব্যক্তিগত সমস্যা সমাধান হতে পারে বন্ধুর সহায়তায়। বন্ধুমহলে বেশি কথা বলা অশান্তি ডেকে আনতে পারে। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের কাছ থেকে অকল্পনীয় সুখের সংবাদ পেতে পারেন। আর্থিক সাফল্যের সম্ভাবনা প্রবল, তার জন্য খুব বেশি কষ্টও করতে হবে না।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের শুরুতে কাজের সঙ্গে জড়িত প্রচেষ্টাগুলোতে সফল হবেন। আর্থিক দিক দিয়ে ভালো সময় পার করবেন, তবে বিনিয়োগ থেকে বিরত থাকাই ভালো হবে। সপ্তাহের মাঝদিকে আত্মীয় স্বজনরা আপনার দেওয়া সাহায্যের কারণে আপনার প্রশংসায় পঞ্চমুখ থাকবে। প্রিয় মানুষের সান্নিধ্য আপনাকে আনন্দিত করবে। সপ্তাহের শেষদিকে সম্পদ ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িতদের অর্থভাগ্য বেশ ভালো। মাতৃতুল্য কারও শারীরিক সমস্যা নিয়ে ব্যস্ত সময় কাটাতে হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) আয় ব্যয়ের সমন্বয় করা কঠিন হতে পারে। ভালো কাজের জন্য সম্মান বাড়তে পারে। নতুন কাজের সন্ধান আসতে পারে। সপ্তাহের মাঝদিকে আয় উপার্জন বাড়বে, কর্মক্ষেত্রে সাফল্য আসবে। পারিবারিক কোনো উন্নয়নের প্রচেষ্টা সফল হবে। প্রেমের ভাগ্য শুভ। সপ্তাহের শেষদিকে বাড়িতে ভাইবোনের স্বাস্থ্য জটিলতা সামলাতে গিয়ে খরচ বাড়তে পারে।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) সপ্তাহের শুরুতে উচ্চাকাঙ্ক্ষাকে প্রশ্রয় দিন, সামান্য প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে বিদেশি উৎস থেকে অর্থপ্রাপ্তির যোগ আছে। উচ্চশিক্ষার যেকোনো কাজ সফল হতে পারে। সপ্তাহের শেষদিকে কাজের ফাঁকে যতটা সম্ভব বিশ্রাম নেওয়া চেষ্টা করতে হবে। ধর্মীয় উপাসনায় মনযোগ বাড়ালে মানসিক প্রশান্তি মিলবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে গুরুত্বপূর্ণ কোনো কাজ উচ্চপদস্থ কর্মকর্তার কল্যানে উদ্ধার হতে পারে। দীর্ঘদিনের কোনো আশা পূরণ হওয়ার মাধ্যমে আর্থিকভাবে লাভবান হতে পারেন। হৃদয়ঘটিত ইচ্ছাপূরণ হওয়ার সম্ভাবনাও প্রবল। সপ্তাহের মাঝদিকে দুশ্চিন্তা বাড়তে পারে, গান শোনা এক্ষেত্রে উপকারী হতে পারে। সপ্তাহের শেষদিকে মানসিক অবস্থা ভালো থাকবে, কাজকর্মে অগ্রগতি হবে, তবে মনে ব্যাকুলতা থেকেই যাবে।

কন্যা রাশি: (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে দূরদেশের কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ মন প্রফুল্ল করে তুলতে পারে। গঠনমূলক কাজের মাধ্যমে আর্থিক ও মানসিক উন্নতির সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে অনেকদিনের পুরানো কোনো ইচ্ছাপূরণ হতে পারে। মন রোমান্টিকতায় পূর্ণ থাকবে, মনের মানুষটি নতুন করে বাঁচায় প্রেরণা যোগাবে। সপ্তাহের শেষদিকে কাজের চাপ বাড়াবাড়ি পর্যায়ে পৌছাতে পারে, প্রচণ্ড ক্লান্ত সময় পার করতে হতে পারে। ধর্মীয় কাজে মনযোগ দেওয়া সুফল বয়ে আনবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে শুভকাজে বাধা সম্মুখীন হতে পারেন। রাজনীতিবিদদের দেশ-বিদেশের নেওয়া উদ্যোগগুলো প্রসংশনীয় হতে পারে। সপ্তাহের মাঝদিকে সহকর্মীদের সহযোগিতায় কর্মক্ষেত্রে বিশেষ সাফল্য মিলতে পারে। সপ্তাহের শেষদিকে আয় উপার্জন বাড়তে পারে, সঙ্গে সঞ্চয়ও।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে দাম্পত্য কলহের অবসান হবে। ব্যবসায় লাভের সম্ভাবনাও প্রবল। যানবাহন ব্যবহারে বাড়তি সতর্ক হতে হবে। সপ্তাহের মাঝদিকে উচ্চশিক্ষার জন্য ‘স্কলারশিপ’ পাওয়ার সমূহ সম্ভাবনা আছে। সেবামূলক কাজে সরকারি চাকরি পাওয়া যোগ রয়েছে। সপ্তাহের শেষদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর কল্যাণে জানতে পারবেন পরস্পরের প্রতি ভালোবাসা কতটা শক্তিশালী।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ পরিস্থিতি আপনার আয়ত্তে থাকবে। সপ্তাহের মাঝদিকে শরীর নিয়ে সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে, তবে হাতে পর্যাপ্ত অর্থ আসার যোগ আছে। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের উৎসাহ কর্মক্ষেত্রের পরিবেশকে সুন্দর করে দিতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২১ জানুয়ারি) সপ্তাহের শুরুতে প্রিয়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে। অপরকে বিশ্বাসে ক্ষতি হওয়ার সম্ভাবনা কম। সপ্তাহের মাঝদিকে নিজের জীবনসঙ্গীর দিকে যথেষ্ট মনযোগ না দিলে সে বিচলিত সময় পার করতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় সম্প্রসারণ হতে পারে, অপ্রত্যাশীথ অর্থ আসতে পারে। সপ্তাহের শেষদিকে চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে পুরানো বন্ধুর কল্যাণে ব্যবসায় উন্নতি হতে পারে। প্রেমে নতুন যোগাযোগ হতে পারে। সপ্তাহের মাঝদিকে সাহসীকতার সঙ্গে প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন, ফলাফল শুভ হবে। সপ্তাহের শেষদিকে স্ত্রী ভালোবাসায় কমতি থাকবে না, মন স্থির রেখে সংসারের দায়িত্ব পালন করে যান। ব্যবসায় উন্নতির সম্ভাবনা প্রকট, উপার্জন ও সঞ্চয় দুটোই বাড়বে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সপ্তাহের শুরুতে বয়সে ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। সম্পদ কেনা-বেচার সঙ্গে জড়িতদের অর্থভাগ্য শুভ। সপ্তাহের মাঝদিকে প্রেমের সুযোগকে অবহেলা করা পরবর্তী জীবনে আফসোসের কারণ হতে পারে। সপ্তাহের শেষদিকে শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগ ব্যায়াম করুন। পরিবারের প্রবীনদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্নবান হতে হবে।

আরও পড়ুন