এ সপ্তাহের রাশিফল

২০ মার্চ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2020, 08:33 AM
Updated : 14 March 2020, 08:33 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি: সপ্তাহের শুরুতে চলাফেরায় সতর্কতা একান্ত প্রয়োজনীয়। দুরদেশের আত্নীয়দের কাছ থেকে পাওয়া অপ্রত্যাশিত সংবাদ পরিবারে আনন্দ বয়ে আনতে পারে। সপ্তাহের মাঝদিকে গঠনমূলক কাজের জন্য জন্য অর্থ ও সম্মান উভয়ই পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে উপার্জন বাড়তে পারে, সঞ্চয়ের দিকে লক্ষ্য রাখলে ভবিষ্যত উজ্জল হবে।

বৃষ রাশি: সপ্তাহের শুরুতে ব্যবসায় কিংবা কর্মক্ষেত্রে নতুন কিছু ঘটার সম্বাবনা আছে। স্ত্রীর কল্যানে সম্পদ হাতে আসতে পারে। ভ্রমন এড়িয়ে চলাই শুভ হবে। সপ্তাহের মাঝামাঝিতে দূরের কোনো আত্নীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে, আসতে পারে অর্থও। সপ্তাহের শেষদিকে নারীদের চাকরি হওয়ার প্রবল সম্ভাবনা আছে।

মিথুন রাশি: সপ্তাহের শুরুতে তৃতীয় কাউকে ঘিরে প্রেমে বিবাদ দেখা দিতে পারে। প্রতিযোগীতামূলক কাজে সাফল্য আসার সম্ভাবনা প্রবল। পাশাপাশি ব্যবসায় উন্নতির জোরালো সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝামাঝিতে কাজে কর্মে বাধা আসতে পারে, অহেতুক ঝামেলায় পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে বিদেশে বিনিয়োগকৃত জমি ভালো দামে বিক্রি করা হতে পারে, যা আপনাকে লাভবান করবে।

কর্কট রাশি: সপ্তাহের শুরুতে যদি প্রেম করার সুযোগ না হারান, তবে তা সারাজীবন মনে রাখার মতো একটা ঘটনা হতে পারে। আপোষহীন মনোভাব বজায় রাখা এক্ষেত্রে বিশেষ জরুরি। সপ্তাহের মাঝদিকে আর্থিক টানাপোড়ন থাকলেও ব্যবসায় উন্নতি হতে পারে। সপ্তাহের শেষদিকে যানবাহন চালানো এবং ব্যবহারে বিশেষ সতর্কতা অবলম্বন করা উচিত।

সিংহ রাশি: সপ্তাহের শুরুতে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের মাঝে আনন্দ খোঁজার চেষ্টা করতে হবে। প্রেমের সম্পর্কে বেঁধে থাকা ঝামেলার মীমাংসা হতে পারে। সপ্তাহের মাঝদিকে ঋণ নিয়ে আলোচনায় অগ্রগতি হতে পারে। যেকোনো প্রতিযোগীতামূলক কাজে এগিয়ে থাকার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে কিছুটা বাড়তি পরিশ্রম ব্যবসা ও সঞ্চয় দুটোতেই সাফল্য বয়ে আনবে।

কন্যা রাশি: সপ্তাহের শুরুতে সবান্ধব ভ্রমনের যোগ রয়েছে, তবে তা যতটা সল্প পরিসরে করবেন ততই ভালো। যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভালো পরিমান অর্থ আয় করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে শৈল্পিক ও সৃজনশীল মেধার জন্য প্রসংশার পাত্র হবেন। প্রেমের সম্পর্কে অপ্রত্যাশীত মোড় আসতে পারে। সপ্তাহের শেষদিকে অপরকে বিশ্বাস করা থেকে ক্ষতির সম্ভাবনা কম।

তুলা রাশি: সপ্তাহের শুরুতে অর্থভাগ্য সার্বিক বিবেচনা ভালোর দিকে। স্ত্রী-সন্তান নিয়ে ভ্রমন ভালো কাটবে। সপ্তাহের মাঝদিকে বন্ধুর কল্যানে ব্যক্তিগত ঝামেলার সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকে নতুন প্রেমে অগ্রগতি হতে পারে।

বৃশ্চিক রাশি: সপ্তাহের শুরুতে সামাজিক অনুষ্ঠানে উপস্থিতির কারণে প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য মিলতে পারে। এর মাধ্যমে আর্থিক উন্নতি প্রায় নিশ্চিত। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশীর ঈর্ষার কারণে কোনো কাজে বাধা সম্মুখীন হতে পারেন। সপ্তাহের শেষদিকে পুরনো বন্ধুর পরামর্শে ব্যবসায় উন্নতি আসতে পারে।

ধনু রাশি: সপ্তাহের শুরুতে নিজের ভুলের জন্য বিভিন্ন খাতে অপব্যয় হতে পারে। কোনো ভালোকাজের সুবাদে সম্মানীত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে যে অর্থ সঞ্চয় করবেন তা ভবিষ্যতের জন্য অত্যন্ত উপকারী হবে এবং বড় কোনো ঝামেলা থেকে মুক্তি পাওয়ার উপায় হতে পারে। সপ্তাহের শেষদিকে ভাইয়ের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।

মকর রাশি: সপ্তাহের শুরুতে দীর্ঘদিনের কোনো আশা-আকাঙ্খা বাস্তবায়িত হতে পারে। বন্ধুদের কাছ থেকে সামান্য দুরত্ব বজায় রাখা বুদ্ধিমানের কাজ হবে, অন্যথায় বিবাদ বাধার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে জীবনে শুভ কোনো পরিবর্তন আসতে পারে। সপ্তাহের শেষদিকে অর্থ আয়ের ক্ষেত্রে বাধা থাকলেও যথেষ্ঠ আয় হতে পারে।

কুম্ভ রাশি: সপ্তাহের শুরুতে নারীরা চাকরির ক্ষেত্রে সুখবর পেতে পারেন, ফলে উপার্জনের দিক থেকে যথেষ্ঠ উন্নতির যোগ আছে। সপ্তাহের মাঝদিকে প্রেমের ক্ষেত্রে নিঃসঙ্গতায় ভুগতে পারেন। সপ্তাহের শেষদিকে নিজস্ব কোনো কৌশল অবলম্বন কর্মক্ষেত্রে উন্নতি বয়ে আনতে পারে।

মীন রাশি: সপ্তাহের শুরুতে বিদেশ ভ্রমনের সুযোগ আসতে পারে, চলে ভ্রমনে সতর্ক থাকতে হবে। নাটক ও চলচিত্র জগতের সঙ্গে যুক্তদের জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে বয়োজেষ্ঠ্য কারো পরামর্শে আয়ের ক্ষেত্রে যথেষ্ঠ উন্নতির সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে প্রিযজনের কাছ থেকে পাওয়া আঘাত মানসিক কষ্ট বাড়াতে পারে।