এ সপ্তাহের রাশিফল

২২ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2019, 09:33 AM
Updated : 16 Dec 2019, 09:33 AM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ: পেশাগত কারণে মানসিক চাপ বাড়তে পারে। নিজের শরীর সুস্থ রাখতে বাড়তি যত্ন নেওয়ার প্রয়োজন হতে পারে। ব্যবসায়িক লেনদেন জেনে বুঝে করুন। আপাতত সাধ্যের অতিরিক্ত ঝুঁকি এড়িয়ে চলুন।

বৃষ: শিল্প ও সংস্কৃতির সঙ্গে যোগাযোগ বাড়বে। প্রিয়জনকে মনের কথা খুলে বলার সুযোগ পাবেন। নব দম্পত্তির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। কেউ কেউ সাময়িকভাবে পুরানো রোগে ভুগতে পারেন।

সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিবাহযোগ্য কারও কারও বিয়ের সম্ভাবনা রয়েছে।

মিথুন: গৃহে কোনো আয়োজন হতে পারে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। অপ্রিয় সত্য প্রকাশে সচেতন থাকুন। পেশাগত বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। শরীর সুস্থ রাখতে স্বাস্থ্যবিধি মেনে চলুন।

কর্কট: পুরানো বন্ধু কিংবা সহকর্মীর সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। সন্তানের বিষয়ে বাড়তি সচেতনতা প্রয়োজন হবে। কাজে সাময়িক বিলম্ব হতে পারে।

সিংহ: শরীর ও মন ভালো যেতে পারে। দৈনন্দিন আলাপচারিতায় অপ্রাসঙ্গিক বিষয় এড়িয়ে চলুন। ভ্রমণে বাড়তি সচেতনতা প্রয়োজন হবে। হাতে টাকা পয়সা আসতে পারে৷

কন্যা ব্যস্ততা বাড়তে পারে। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন৷ ঝামেলা মুক্ত থাকতে চাইলে বিতর্ক এড়িয়ে চলুন। অর্থ প্রাপ্তি হতে পারে।

তুলা অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি মানসিক চাপের কারণ হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। কারও কারও চিকিৎসার প্রয়োজনে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। ব্যক্তিগত ছোট খাটো কোনো সমস্যা অবহেলা করা ঠিক হবে না। পাওনা আংশিক আদায় হতে পারে।

বৃশ্চিক: আয় উপার্জনে নতুন কোনো তথ্য পেতে পারেন। বন্ধুবান্ধবদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। প্রচলিত আইন কানুন মেনে চলার চেষ্টা করুন। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। রাগ নিয়ন্ত্রণে রেখে যে কোনো পরিস্থিতি ঠাণ্ডা মাথায় মোকাবিলার চেষ্টা করুন।

ধনু: পেশাগত কাজে ব্যস্ততা বাড়তে পারে। আপনার পেশাগত উন্নয়নে  দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে চাকুরি প্রাপ্তি কিংবা পদোন্নতির সম্ভাবনা রয়েছে। দুষ্ট বন্ধু ও সাধ্যের অতিরিক্ত ঝুঁকি এড়িয়ে চলুন।

মকর: দূরে কোথাও ভ্রমণ হতে পারে। গুরুজনের সুপরামর্শ পেতে পারেন। যারা চ্যালেঞ্জিং সময় পার করছেন তারা সততার সাথে কর্মক্ষেত্রে ধৈর্য ধরে লেগে থাকার চেষ্টা করুন। সাংগঠনিক কাজে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে।

কুম্ভ: চলাচলে সতর্কতা অবলম্বন করুন। প্রবাসীদের কেউ কেউ সাময়িকভাবে চ্যালেঞ্জিং সময় অতিক্রম করতে পারেন। আয় উপার্জন বাড়তে পারে। মানসিক প্রশান্তির জন্য ধর্মকর্মে মন দিতে পারেন।

মীন: চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। বিয়ে কিংবা সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। রিপু সংক্রান্ত বিষয়ে সচেতন থাকুন। এমন কিছু করা ঠিক হবে না যার জন্যে আপনি কিংবা পরিবার ক্ষতিগ্রস্ত হতে পারে। ভ্রমণে ঝুঁকি এড়িয়ে চলুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন http://fazleazim.com/ সাইটে।

আরও পড়ুন