রাজনীতিতে আসছেন দক্ষিণী তারকা বিজয়

'তামিলাগা ভেটরি কাজাগম' নামের একটি রাজনৈতিক দলে যোগ দিয়েছেন বিজয় থালাপতি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2024, 10:14 AM
Updated : 4 Feb 2024, 10:14 AM

মাস ছয়েক ধরে খবর উড়েছিল রাজনীতির ময়দানে পা রাখতে চান দক্ষিণী তারকা বিজয় থালাপতি। সেই উড়ো খবর সত্যি হয়েছে।

সোশাল মিডিয়ায় এক পোস্টে বিজয় নিজেই জানিয়েছেন তার নতুন খবর। সেই সঙ্গে অভিনয় জীবনের ইতি টানার ইঙ্গিত দিয়েছেন ৪৯ বছর বয়সী এই অভিনেতা।

ইনস্টাগ্রামের স্টোরিতে অভিনেতা লিখেছেন, "তামিলনাড়ুর 'তামিলাগা ভেটরি কাজাগম' নামের একটি রাজনৈতিক দলে যোগ দিয়েছি আমি। তবে এই দল আগামী নির্বাচনে লড়বে না।"

হিন্দুস্তান টাইমস বলছে, ২০২৪ সালের নির্বাচনে থালাপতির দল অংশ নিচ্ছে না। কোনো দলকে সমর্থনও করছে না। নিবন্ধনের জন্য দলটি নির্বাচন কমিশনে আবেদন করেছে।

থালাপতি লিখেছেন, রাজনীতিতে আসার সিদ্ধান্ত সম্পূর্ণ তার নিজস্ব। ২০২৬ সালের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্য দিয়ে তারা এগিয়ে যাবেন, যাতে জনগণের ভোটের মাধ্যমে কাঙ্ক্ষিত রাজনৈতিক পরিবর্তন আনা যায়।

তার ভাষায়, "রাজনীতি কোনো পেশা নয়, এটি জনসেবা।"

ভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে থালাপতি বলেছেন, তার হাতে কিছু সিনেমার কাজ রয়েছে। সেগুলোর কোনোটি তিনি আংশিক করেছেন, কোনোটির কাজ প্রায় শেষ হয়ে এসেছে। সেসব শেষ করে 'ভারমুক্ত' হয়ে তবে পুরোদমে রাজনীতিতে প্রবেশ করে 'জনসেবা' করাই তার আপাতত পরিকল্পনা।

“আপনারা সবাই বর্তমান রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে অবগত আছেন। প্রশাসনিক অব্যবস্থাপনা, দুর্নীতিগ্রস্ত রাজনীতি এবং বিভাজনকারী রাজনৈতিক সংস্কৃতি যা মানুষকে নানাভাবে বিভক্ত করে। এগুলো আমাদের ঐক্য এবং অগ্রগতির পথে বাধা।"

এই অভিনেতার ভাষ্য, তামিলনাড়ু একটি রাজনৈতিক পরিবর্তনের আশায় আছে, যে পরিবর্তন রাজ্যকে স্বচ্ছ, বর্ণ বৈষম্যমুক্ত, দূরদর্শী এবং দুর্নীতিমুক্ত প্রশাসনের দিকে নিয়ে যেতে পারে।

থালাপতি বলেছেন মুক্তি প্রতীক্ষিত ‘গ্রেটেস্ট অব অল টাইম' সিনেমাই হতে পারে তার শেষ সিনেমা।