কবে আসছে ‘টাইগার ৪’

‘টাইগার ৩’ বিশেষ স্ক্রিনিংয়ে উপস্থিত হয়ে ‘টাইগার’ ফ্র্যাঞ্জাইজির নতুন সিকুয়েলের ইঙ্গিত দিয়েছেন সালমান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2023, 06:25 PM
Updated : 19 Nov 2023, 06:25 PM

সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ বক্স অফিসে আহামরি ব্যবসা করতে না পারলেও ইঙ্গিত মিলেছে ‘টাইগার ৪’-এর। 

সম্প্রতি ‘টাইগার ৩’ বিশেষ স্ক্রিনিংয়ে উপস্থিত হয়ে সালমান ‘টাইগার’ ফ্র্যাঞ্জাইজির নতুন সিকুয়েলের ইঙ্গিত দিয়েছেন বলে হিন্দুস্তান টাইমস জানিয়েছে। 

স্ক্রিনিং অনুষ্ঠানে ভাইজানের প্রশংসা করে ইমরান হাশমিকে বলতে শোনা যায়, “উনি আপনাকে এত সহজ করে দেন। আমার প্রথম শটই ছিল সালমানের সঙ্গে। তাও আবার বেশ লম্বা একটা মোনোলগ। খুব সহজ ছিল তার সঙ্গে কাজ করা। আমি তাকে ভালোবাসি। যদিও সিনেমায় সেটা প্রকাশ পায়নি।” 

আর তখনই তাকে থামিয়ে দিয়ে নায়ক সালমান বলেন, “এই সিনেমায় হয়নি তো কি হয়েছে, পরের সিনেমায় হবে।”

সে কথায় তাল মেলাতে দেখা গেছে টাইগার ৩ নায়িকা ক্যাটরিনাকেও। তিনি বলেন, “টাইগার ফ্র্যাঞ্চাইজি বরাবরই আমার আর সালমানের খুব কাছের। এই প্রোজেক্টের সঙ্গে এগারো বছর ধরে আমরা যুক্ত। অনস্ক্রিন-অফস্ক্রিন দু জায়গাতেই আমাদের দুজনের জীবনের অংশ হয়ে দাঁড়িয়েছে এটা। আশা করি, আগামীতেও এ সিনেমা আরও আনতে পারব।”

দীপাবলিতে মুক্তি পাওয়া ‘টাইগার ৩’ এখন পর্যন্ত ব্যবসা করেছে ২১৭ কোটি রুপির কিছু বেশি, যা নিয়ে হতাশা প্রকাশ করেছেন ভারতের হল মালিকরা। 

Also Read: ‘টাইগার ৩’ নিয়ে হতাশ ভারতের হলমালিকরা

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মুম্বাইয়ের গেইটি গ্যালাক্সি থিয়েটারের মালিক ও মারাঠা মন্দির সিনেমার কর্মকর্তা মনোজ দেসাই ‘টাইগার ৩’ নিয়ে খুবই আশাবাদী ছিলেন। তিনি ধরেই নিয়েছিলেন, যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের নতুন এই সিনেমা ভালো ব্যবসা করবে।  

কিন্তু তার সেই আশা যে পূরণ হচ্ছে না, সে কথা এক ভিডিও সাক্ষাৎকারে জানিয়েছেন মনোজ দেসাই।  

তিনি বলেন, “সিনেমাটা ভালো না চলায় আমার মন খুব খারাপ। সিনেমার গল্পটা যিনি লিখেছেন, ঠিক কাজ করেননি। শুনেছি, সিনেমায় পাকিস্তানের প্রধানমন্ত্রীকে বাঁচাতে যান সালমান। এই ধরনের বিষয় আমাদের ভারতে কাজ করে না। 

“আমরা দুটি দেশ পরস্পরের কট্টর প্রতিপক্ষ। যখন পাকিস্তানি দল বিশ্বকাপ থেকে বাদ পড়েছিল, তখন এখানকার মানুষ পটকা ফাটিয়েছিল, ভোর ৪টা পর্যন্ত নেচেছিল, এটাই আমাদের মানসিকতা। ওই দেশের মানুষও এমনটাই করেন। তাই এই সিনেমা দর্শককে সেভাবে টানেনি।”  

ভিডিওটি সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকের দাবি, একেবারে সঠিক কথাই বলেছেন মনোজ।  

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ এর প্রধান দুই চরিত্রে ভারতীয় গুপ্তচর অবিনাশ সিং রাঠোর এবং পাকিস্তানি গুপ্তচর জোয়ার চরিত্রে অভিনয় করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

আদিত্য চোপড়া প্রযোজিত স্পাই ইউনিভার্সের এ সিনেমায় ক্যামিও চরিত্রে শাহরুখ খান ও হৃতিক রোশনও আছেন। 

সালমানের ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির শুরু ২০১২ সালে ‘এক থা টাইগার’ দিয়ে। তারপর ২০১৭ সালে এর সিকুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। এবার এসেছে তৃতীয় কিস্তি। 

পুরনো খবর 

·       ‘আনকাট’ সেন্সর ছাড়পত্র পেল ‘টাইগার ৩’

·       টাইগার ৩: শাহরুখের সঙ্গে হৃতিকও থাকছেন!

·       পাঠানকে টেক্কা টাইগারের; কীভাবে?

·       স্ত্রী ও তার সাবেক প্রেমিকের ‘টাইগার থ্রি’ দারুণ লেগেছে ভিকির