কেন পার্টি থেকে আগে বের হন না ফারাহ খান!

২০১৪ সালে ফারাহ খান প্রথম আসেন পরিচালনায়।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2024, 05:09 AM
Updated : 6 Feb 2024, 05:09 AM

পার্টিতে হাসি-মজা, হই-হুল্লোড়, খানা-পিনার অনুষঙ্গ হল পরচর্চা। বিশেষ করে, অনুপস্থিত যে কারও সম্পর্কে আলোচনা বা নিন্দা যেন পার্টির অবধারিত বিষয়। এই পরচর্চার শিকার হওয়ার ভয়ে বলিউডি পরিচালক ফারাহ খান যে কোনো পার্টি থেকে আগেভাগে বের হতে চান না, চেষ্টা করেন শেষ অবধি থেকে যেতে।

ভারতীয় সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে নির্মাতা-কোরিওগ্রাফার ফারাহ খান আরেক নির্মাতা করণ জোহরের পার্টির অভিজ্ঞতা তুলে ধরেন।

ফারাহ বলেন, “যারা পার্টি জমে ওঠার পর তাড়াতাড়ি বেরিয়ে যান, তাদের নিয়ে নিন্দা-সমালোচনা শুরু হয়। আর নিমন্ত্রিতদের মধ্যে যারা আসেন না, তাদের নিয়ে বেশি কথা হয়। সেজন্য আমার সিদ্ধান্ত হল, আমি শেষ পর্যন্ত থাকব পার্টিতে।

“সবচেয়ে মজা হয় করণের বাসার পার্টিতে। একবার আমি পার্টি থেকে আগে আগে বের হয়ে বাসার পেছনের দরজা দিয়ে ফের বাড়িতে ঢুকে পার্টিতে হাজির হই। পেছনের দিকে লুকিয়ে থাকায় কেউ আমাকে দেখতে পায়নি।“

সেখানে তাকে নিয়ে কী কী নিন্দা-সমালোচনা চলছিল, তা জানাতে গিয়ে কাঁদো কাঁদো মুখ করে ফারাহ বলেন, “ওটাই সবচেয়ে দুঃখের কথা। ফিরে গিয়েও আমাকে নিয়ে কোনো খারাপ কথা শুনতে পেলাম না। মনে হল, যে আমি একটু আগে বের হয়ে গেছি, সেই আমাকে যেন সবাই ভুলেই গেছে। পুরো প্ল্যানটা মাঠে মারা গিয়েছিল আমার।“

২০১৪ সালে ফারাহ খান প্রথম আসেন পরিচালনায়। প্রথম সিনেমা ‘ম্যায় হু না’তে শাহরুখ খানকে নিয়ে আসেন তিনি। এরপর তিনি তৈরি করেন ‘ওম শান্তি ওম’, ‘তিস মার খান’, ও ‘হ্যাপি নিউ ইয়ার’ এর মত ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমা।

সর্বশেষ শাহরুখের ‘জওয়ান’ সিনেমায় ‘চ্যালে’ গানের কোরিওগ্রাফি করেছেন ফারাহ খান।

- সংবাদসূত্র পিংকভিলা

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ১১ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)