দীপিকার কাছে শাহরুখ যেমন

এই জুটির নতুন সিনেমা পাঠান মুক্তি পাচ্ছে দুদিন বাদেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2023, 02:34 PM
Updated : 23 Jan 2023, 02:34 PM

দেড় দশক আগে বলিউডে দীপিকা পাড়ুকোনের যাত্রার শুরুটা হয়েছিল ‘সুপারস্টার’ শাহরুখ খানের হাত ধরে, তারপর আরও দুটি হিট সিনেমায় জুটি বেঁধেছিলেন তারা। এবার তারা আসছেন পাঠান নিয়ে, যা মুক্তির আগেই তুলেছে ঝড়।

পাঠান মুক্তির আগে প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মস দীপিকার একটি ভিডিও প্রকাশ করেছে। ৮ মিনিটের এই ভিডিওতে সহ অভিনেতা শাহরুখের সঙ্গে নিজের পর্দার রসায়ন নিয়ে এই নায়িকা কথা বলেছেন বলে এনডিটিভি জানিয়েছে।

দীপিকা বলছেন, শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে পারাটা তার জন্য ‘সৌভাগ্যের’।

“সিনেমায় আমার যাত্রা শুরু হয় ‘ওম শান্তি ওম’ দিয়ে। সেখানে আমার সবচেয়ে প্রিয় সহ-অভিনেতা শাহরুখের বিপরীতে কাজ করার সুযোগ ঘটেছিল। আমাদের সম্পর্কটা দারুণ। সিনেমাগুলো দেখে হয়ত দর্শকও তা টের পায়।”

Also Read: উত্তাপ ছড়ালো ‘বেশরম রঙ’

Also Read: পাঠান মুক্তি পেতে ১০ দৃশ্যে কাঁটছাট

পর্দায় জুটির রসায়ন ও অ্যাকশন নিয়ে এই অভিনেত্রী বলেন, “যা করেছি, তার জন্য উভয়ই স্বতন্ত্রভাবে কৃতিত্ব নিতে পারি আমরা। সেসময় ডায়েট ও ব্যায়ামে বেশ ব্যস্ত থাকতে হত শাহরুখকে। তবে সবচেয়ে বেশি কৃতিত্ব দলকেই দিতে চাইব আমি।

“যেভাবে তারা পর্দার সামনে আমাদের উপস্থাপন করেছেন, যেভাবে চরিত্রগুলোকে সাজিয়েছেন কিংবা কোন দৃশ্যে কেমন দেখাবে, আপনাকে তাও ছক কষে ঠিক করেছেন। পুরো দলের মাঝে সংযোগ ঘটলে এমনিতেই সেরা কাজটি বেরিয়ে আসে।”

পাঠানে নিজের চরিত্র নিয়ে দীপিকা বলেন, “থ্রিলিং একটি চরিত্রে অভিনয় করেছি আমি। এই ধরনের স্পাই থ্রিলার, অ্যাকশন সিনেমা করার অভিজ্ঞতা আমার এই প্রথম।”

‘ওম শান্তি ওম’ এরপর চেন্নাই এক্সপ্রেস ও হ্যাপি নিউ ইয়ারে এক সঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ ও দীপিকাকে। ২৫ ফেব্রুয়ারি দেখা যাবে পাঠানে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান হিন্দি, তামিল, তেলেগুসহ কয়েকটি ভাষায় মুক্তি দেওয়া হবে। শাহরুখ-দীপিকা ছাড়াও সিনেমায় খল চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক