ব্রহ্মাস্ত্রের সিক্যুয়েলে হৃত্বিক দীপিকা রণবীরও

সিক্যুয়েল নির্মাণে বেশি সময় নেবেন না ব্রহ্মাস্ত্র নির্মাতা অয়ন মুখার্জি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2023, 01:19 PM
Updated : 5 March 2023, 01:19 PM

মহামারীর পর বলিউডের জন্য আশা জাগানো সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’র সিক্যুয়েল নির্মাণে খুব বেশি সময় নেওয়া হবে না বলে জানিয়েছেন এর নির্মাতা অয়ন মুখার্জি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এই সিরিজের সিক্যুয়েল ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু দেব’ সিনেমার প্রধান চরিত্রে তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুরকে যার যার জায়গায় রেখে হৃত্বিক রোশান এবং দীপিকা পাড়ুকোন ও তার স্বামী অভিনেতা রণবীর সিংকে তিনটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

ব্রহ্মাস্ত্র নির্মাণের ঘোষণা আসে ২০১৪ সালে। এরপর বহু জল গড়িয়েছে। সিনেমার শুটিংয়ে প্রেম হয়েছে নায়ক-নায়িকা রণবীর ও আলিয়ার। তারা বিয়েও করেন এর মধ্যে, কিন্তু সিনেমা মুক্তি পায়নি। শেষে গত বছরের ২ সেপ্টেম্বর ‘ব্রক্ষ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’ হলে মুক্তি পায়।

বাঙালি চলচ্চিত্রকার অয়ন বলেন, “ব্রহ্মাস্ত্র: পার্ট টু দেব নির্মাণে কয়েক বছর সময় লাগবে এবং নিঃসন্দেহে সেটি ভালো খবর। কারণ আমরা যদি ফের এক দশক কাটিয়ে দিই সিনেমা বানাতে, তাহলে একজন দর্শকও আর এই সিনেমা দেখতে আসবেন বলে মনে হয় না।”

Also Read: বক্স অফিসে ব্রহ্মাস্ত্র ছুটছেই

৪০০ কোটির বেশি বাজেটের এই সিনেমাকে বলিউডের ইতিহাসে সবচেয়ে বেশি বাজেটের হিন্দি সিনেমা ধরা হচ্ছে। এছাড়া এর নির্মাণ কাজে দীর্ঘ সময়ও আলোচনায় এসেছে।

আলিয়া, রণবীর ছাড়াও ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’য় অভিনয় করেন অমিতাভ বচ্চন, মৌনি রায় ও আক্কিনোনি নাগার্জুনা।

পৌরাণিক কাহিনীর সঙ্গে আধুনিক প্রযুক্তির মেলবন্ধন ঘটিয়ে তৈরি এ সিনেমা ২০২১ সালে মুম্বাইয়ে বক্স অফিসে আটটি ‘হিট’ সিনেমার মধ্যে প্রথমদিকে জায়গা করে নেয়।

২৩০ কোটি রুপি আয় করা সিনেমাটি নিয়ে নির্মাতা অয়ন জানিয়েছিলেন, সিনেমাটি জনপ্রিয় হলেও পুরস্কার কেড়ে নেওয়ার মতো নয়। অয়নের কথায় সহমত জানান রণবীর কাপুরও।

Also Read: ২০২২ সালে বলিউডে ৮ হিট, ৩৯ ফ্লপ