‘বুল’ নিয়ে সালমান-করণের হলোটা কী

শুটিং শুরুর কাজ পিছিয়ে যায় কয়েক দফা, তাই ‘বুল’ ছেড়েছেন সালমান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2024, 03:29 PM
Updated : 1 April 2024, 03:29 PM

আড়াই দশক পর ‘বুল’ সিনেমায় এক টিমে কাজ করার কথা ছিল বলিউডি ভাইজান সালমান খান এবং নির্মাতা-প্রযোজন করণ জোহরের; কিন্তু সেটি হয়নি।

টাইমস নাও এবং আনন্দবাজার লিখেছে, এই সিনেমার জন্য প্রস্তুতি শুরু করেছিলেন সালমান। একজন সেনা সদস্য হয়ে পর্দায় আসতে মন দিয়েছিলেন শরীর চর্চায়। কিন্তু শুটিং শুরুর কাজ পিছিয়ে যায় কয়েক দফা। তাই ‘বুল’ ছেড়েছেন তিনি।

কথা ছিল ২০২৩ সালের নভেম্বরে মালদ্বীপে এই সিনেমার শুটিং শুরু হবে। কিন্তু ভারতের সঙ্গে দ্বীপরাষ্ট্রটির কূটনৈতিক সম্পর্কের অবনতির কারণে পিছিয়ে যায় শুটিং।

তারপর করণের ধর্ম প্রোডাকশনস জানায়, নতুন বছরের জানুয়ারিতে ‘বুল’ এর শুটিং শুরু হবে। পরে সেই তারিখও পিছিয়ে মে মাসে নিয়ে যাওয়া হয়।

কিন্তু সেই তারিখও ঠিক রাখতে পারেননি বলিউডের প্রভাবশালী এই নির্মাতার প্রতিষ্ঠান। কয়েকদিন আগে সালমানের কাছে নতুন করে জুলাই পর্যন্ত সময় চেয়েছেন করণ।

কিন্তু শুটিংয়ের তারিখ নিয়ে বারবার কথার খেলাপ করায় সালমান অবশেষে ‘বুল’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

Also Read: করণের ‘দ্য বুল’ থমকে যাচ্ছে সালমানের কারণে!

আনন্দবাজার বলেছে, রাগারাগি করে নয়, ‘বিনয়ের সঙ্গে’ সালমান ‘বুল’ সিনেমায় ব্রিগেডিয়ার ফারুক বুলসা চরিত্র থেকে ইস্তফা দিয়েছেন। এবং ভবিষ্যতে আবার করণের সঙ্গে কাজ করবেন বলে প্রত্যাশা রেখেছেন।

অবশ্য অন্য গুঞ্জনও আছে। ধর্ম প্রোডাশনসের একজন বলেছেন, সিনেমার প্রতিটি খুঁটিনাটি বিষয়ে নাক গলাচ্ছিলেন সালমান। কিছুদিন আগে নতুন করে চড়া পারিশ্রমিকও হাঁকেন তিনি। এসব কারণেই নাকি সালমান ও করণের মতবিরোধ তৈরি হয়।

এ বিষয়ে করণ জোহরের কোনো বক্তব্য ভারতীয় সংবাদ মাধ্যমে আসেনি।