‘জওয়ান’ এর ফাঁস হওয়ার ভিডিও সরাতে দিল্লি হাই কোর্টের নির্দেশ

হাই কোর্ট বলেছে, সব ধরনের ওয়েবসাইট, ডিরেক্ট টু হোম সার্ভিস, কেবল টিভি প্ল্যাটফর্ম এবং অনান্য আউটলেট থেকে সরাতে হবে ভিডিওগুলো।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2023, 02:11 PM
Updated : 26 April 2023, 02:11 PM

শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘জওয়ান’ এর শুটিং সেট থেকে ফাঁস হওয়া যে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন প্ল্যাটফর্ম, সেসব সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছে দিল্লি হাই কোর্ট।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সেট থেকে ফাঁস হওয়া বিভিন্ন দৃশ্যের ভিডিও ক্লিপ ফেইসবুক, টুইটারসহ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিস এন্টারটেইনমেন্ট’ আদালতের দ্বারস্থ হয়। শুনানি হয় বিচারপতি সি হরি শংকর প্রসাদের বেঞ্চে।

মঙ্গলবার হাই কোর্টের আদেশে বলা হয়, ভিডিওগুলো সব ধরনের ওয়েবসাইট, ডিরেক্ট টু হোম সার্ভিস, কেবল টিভি প্ল্যাটফর্ম, ইউটিউব, গুগল এবং অনান্য আউটলেট থেকে সরাতে হবে।

ফাঁস হওয়া দুটি ভিডিওর একটি হল পানির নিচে শাহরুখের একটি অ্যাকশন দৃশ্য। আর দ্বিতীয়টি নায়িকা নয়নতারার সঙ্গে নাচের দৃশ্য।

কয়েকদিন আগে এ সিনেমায় শাহরুখ ও দীপিকা পাড়ুকোনের নাচের দৃশ্যের একটি ছবিও ফাঁস হয়েছিল।

ছবিতে শাহরুখ ও দীপিকার দুজনের পরনে ছিল সাদা শার্ট, কালো প্যান্ট এবং গলায় লাল স্কার্ফ বাঁধা। দুজনের হাতে লাল রঙের ব্লেজারও ছিল।

Also Read: ‘জওয়ান’ সেট থেকে শাহরুখ-দীপিকার ছবি ফাঁস

Also Read: শাহরুখের ‘জওয়ান’ সিনেমাতেও দীপিকা

‘জওয়ান’ সিনেমার ট্রেইলার আসে গত বছর। ১ মিনিট ৩০ সেকেন্ডের টিজারে শাহরুখকে ভিন্ন রূপে দেখা যায়।

শুধু এক চোখ বের করা এবং সারা মুখে ব্যান্ডেজে মোড়া শাহরুখকে দেখে বোঝা যায় এটি অ্যাকশনধর্মী সিনেমা। দক্ষিণি পরিচালক অ্যাটলি কুমার পরিচালিত 'জওয়ান' প্রযোজনা করছেন শাহরুখের স্ত্রী গৌরি খান।

শাহরুখের বিপরীতে এ সিনেমায় নায়িকার ভূমিকায় আছেন দক্ষিণের তারকা নয়নতারা। আরও আছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। এছাড়া অতিথি চরিত্রে আসছেন সঞ্জয় দত্ত।

‘পাঠান’ এর ব্যাপক সাফল্যের পর শাহরুখের ‘জওয়ান’ নিয়েও আগ্রহী হিন্দি সিনেমার দর্শকরা। প্রথমে শোনা গিয়েছিল হলে এই ছবি আসছে জুনে, তারপর আরেক দফা পিছিয়ে সময় ঠিক হয় অক্টোবরে।

Also Read: শাহরুখের ‘জওয়ানে’ গাইবেন র‍্যাপার স্ট্যান

Also Read: জওয়ানের দুই গানে শাহরুখের সঙ্গী দীপিকা ও নয়নতারা

এখন সিনেমা মুক্তির সময় আরও খানিকটা পিছিয়ে দেওয়ার কথা ভাবছে প্রযোজনা সংস্থা। কারণ অক্টোবরে সালমান খানের ‘টাইগার থ্রি’ মুক্তি পাচ্ছে। সেখানে ক্যামিও চরিত্রে আছেন শাহরুখ খান। ব্যবসার কথা ভেবে কাছাকাছি সময়ে ‘টাইগার থ্রি’ ও ‘জওয়ান’ মুক্তি দিতে চাইছে না প্রযোজনা সংস্থা।

‘জওয়ান’ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।