টেইলর সুইফটের ছয় বছরের প্রেম আর ‘নেই’

প্রেম না থাকলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব টিকিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন সুইফট ও অ্যালউইন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2023, 05:44 AM
Updated : 10 April 2023, 05:44 AM

মার্কিন গায়িকা টেইলর সুইফট এবং ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের ছয় বছরের প্রেম ‘ভেঙে’ গেছে।

সুইফটের এক ঘনিষ্ঠজন সিএননএনকে জানিয়েছেন, কয়েক সপ্তাহ ধরে দুজন স্বেচ্ছায় আলাদা থাকছেন। প্রেম না থাকলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব টিকিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন সুইফট ও অ্যালউইন।

তবে সুইফট ও অ্যালউইনের কেউই ‘বিচ্ছেদ’ নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি।

চলতি বছরের জানুয়ারিতে সুইফট জানিয়েছিলেন, তার ২০২২ সালের ‘মিডনাইটস’ আ্যালবামের গান ‘ল্যাভেন্ডার হেজ’ গানটি অ্যালাউইনতে নিয়ে বেঁধেছেন তিনি। এর পর থেকে এই সংগীত শিল্পী-অভিনেতা জুটিকে একসাথে দেখা যাচ্ছিল না।

ব্রিটিশ তারকা টম হিডেলস্টোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর ২০১৬ সালে খবর আসে সুইফট গোপনে প্রেম করছেন ব্রিটিশ অভিনেতা আ্যালউইনের সঙ্গে। ওই বছরই ‘ডেট’ করেছিলেন এই জুটি।

এরপরেও সম্পর্ক নিয়ে ‘লুকোচুরি’ করে যান তারা। লন্ডনে অ্যালউইনের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় নিজেকে আড়াল করতে পরচুলা পরতেন সুইফট। নিউ ইয়র্কে একসাথে ঘুরে বেড়িয়েছেন মাথায় জ্যাকেটের হুডি তুলেও।

পরবর্তীতে প্রেম জানাজানি হলেও নিজেদের নিয়ে তার চুপ থেকেছেন। ২০১৮ সালে ভোগ ম্যাগাজিনের সঙ্গে আলাপে অ্যালউইন বলেছিলেন, “আমাদের নিয়ে মানুষের জিজ্ঞাসা আছে জানি। অনেকদিন আমারা ব্যক্তিগত বিষয় নিজেদের মধ্যে রাখতে সফল ছিলাম। কিন্তু কিছু মানুষের জন্য সেই সফলতা ধরে রাখা যায়নি।“

আর পরের বছর ‘দ্য গার্ডিয়ান’কে দেওয়া সাক্ষাৎকারের সুইফট বলেন, “যাই করি না কেন, মানুষ ধরে নেয় সেটি তাদের আলোচনার খোরাক যোগাতে করছি। কিন্তু অ্যালউইনের সঙ্গে আমার সম্পর্ক আলোচনার বিষয় নয়।“

২০১৯ সালে যখন সুইফটের ‘লাভার’ শিরোনামের অ্যালবামে মানুষের দাম্পত্য সম্পর্ক নিয়ে লিরিক শোনা যায়, তখন তাদের ‘বাগদানের’ খবর ছড়ায়। তবে সেই কথা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন সুইফট।

চলতি বছরের জানুয়ারিতে গ্র্যামি জয়ী শিল্পী সুইফট ইনস্টাগ্রামে লিখেছিলেন “ছয় বছর ধরে অদ্ভুত সব গুজব, বিষয়গুলো এড়িয়ে যেতে হয়েছে। আমরা কেবল এসব উপেক্ষা করি।“

Also Read: ইতিহাস গড়লেন টেইলর সুইফট

Also Read: নতুন ৪টি গান নিয়ে টেইলর সুইফট

Also Read: পুরান গান নতুন করে গাইলেন টেইলর সুইফট

২০২১ সালে ‘ফোকলোর’ অ্যালবামের জন্য গ্র্যামি পুরস্কার জেতেন টেইলর সুইফট। ওই অ্যালবামে সহ প্রযোজক ও গীতিকার হিসেবে ছিলেন জো অ্যালউইন।

এছাড়া সুইফটের ‘এভারমোর’ এবং ‘মিডনাইট’ অ্যালবামের সহ লেখক হিসেবেও কাজ করেন অ্যালউইন।