নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে‘

হাজারের বেশি কন্টেন্ট নিয়ে যাত্রা করেছে নতুন এই ওটিটি প্ল্যাটফর্ম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2022, 09:17 AM
Updated : 29 Nov 2022, 09:17 AM

‘দীপ্ত প্লে’ নামে নতুন একটি ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে এল দীপ্ত টেলিভিশন।

সোমবার সন্ধ্যায় দীপ্ত টিভির নিজস্ব ভবনে ‘দীপ্ত প্লে’র উদ্বোধন অনুষ্ঠানে বলা হয়, পরিবারের সবার জন্য নতুন নতুন সিনেমা আর সিরিজ থাকবে ‘দীপ্ত প্লে অরিজিনালস-এ’।

তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী এবং হাভাস ক্রিয়েটিভ বাংলাদেশের এমডি মাজহার চৌধুরী, মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী অজয় কুমার কুণ্ডু এবং এশিয়াটিক মাইনডশেয়ারের এমডি মোরশেদ আলম উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

হাজারের বেশি কন্টেন্ট নিয়ে যাত্রা করা দীপ্ত প্লেতে দেখা যাবে আবু হায়াত মাহমুদের পরিচালনায় ‘অগ্নিপুরুষ’, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘পরী’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘শহরে অনেক রোদ’ এবং অনিমেষ আইচের পরিচালনায় ‘আঁশটে’।

সোমবার থেকে থাকছে ডাবিং করা সিরিয়াল ‘সূর্য কণ্যা’। পাশাপাশি দীপ্ত টিভির জনপ্রিয় অনুষ্ঠানগুলোও ওটিটিকে দেখা যাবে যখন-তখন, ইচ্ছেমত সময়ে। থাকছে অ্যানিমেশন ফিল্ম, ডকুমেন্টারিসহ নানা ধরনের টিভি শো।

মাসিক ও বার্ষিক সাবক্রিপশনের মাধ্যমে টিভির আগেই দীপ্ত প্লেতে অনুষ্ঠান উপভোগ করার সুযোগ থাকছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে দীপ্ত টিভি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক