পিকেকে ঠেস দিয়ে শাকিরার গান ভাঙল ইউটিউবে রেকর্ড

গত বছর ১১ বছরের সম্পর্কের অবসান ঘটান পিকে ও শাকিরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2023, 10:05 AM
Updated : 14 Jan 2023, 10:05 AM

ইউটিউবে ঘণ্টায় ৬ কোটি ৩০ লাখের বেশি দেখা হয়েছে ‘আউট অফ ইউর লিগ’, তাতে ভেঙে গেছে আগের রেকর্ড। এই প্ল্যাটফর্মে ২৪ ঘণ্টায় লাতিন আমেরিকার সবচেয়ে বেশি ভিউ পাওয়া গানটি এখন শাকিরার।

কলম্বিয়ান এই পপ তারকার গানটির ছত্রে ছত্রে ঠেস দেওয়া হয়েছে তার সাবেক সঙ্গী ফুটবলার জেরার্দ পিকেকে।

কলম্বিয়ান সংগীতশিল্পী শাকিরা স্পেনিশ ফুটবলার পিকের সঙ্গে ১১ বছরের সম্পর্কের ইতি টেনেছিলেন গত বছরের মাঝামাঝিতে। এই জুটির দুটি সন্তান রয়েছে।

বিবিসি জানিয়েছে, ইউটিউবে ‘আউট অফ ইউর লিগ’ গানটি বৃহস্পতিবার তোলার পরপরই ঝড় তোলে। ২৪ ঘণ্টার মধ্যে এটি ৬ কোটি ৩০ লাখের বেশি বার দেখা হয়ে যায়, যা ইউটিউবে লাতিন আমেরিকার গান দেখার ক্ষেত্রে রেকর্ড।

আর্জেন্টিনার প্রযোজক এবং ডিজে বিজাররাপের সঙ্গে যৌথ প্রযোজনায় গাওয়া গানটিতে দুই দিনে মন্তব্যই এসেছে প্রায় ৩ লাখ ৭২ হাজার।

গানের কথায় পিকেকে কটাক্ষ করে শাকিরা গেয়েছেন, “আমি বরাবরই তোমার বৃত্তের বাইরে ছিলাম। আর তাই তুমি তোমার মতোই একজনকে বেছে নিয়েছ …. জিমে নিছক এতটা সময় ব্যয় না করে মস্তিষ্ক নিয়ে একটু ভাবা উচিৎ তোমার।”

Also Read: শাকিরা-জেরার্দ পিকে বিচ্ছেদ

এখনও গানটি নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি পিকে। বিচ্ছেদ নিয়ে শাকিরার এটাই প্রথম গান নয়। তিন মাস আগে মনোটোনিয়া শিরোনামের আরেকটি গান প্রকাশ করেছিলেন তিনি।

নতুন গানে পিকের নতুন প্রেমিকাকে তিরস্কারের পাশাপাশি, পিকের মা, মিডিয়া এবং স্পেনিশ রাজস্ব কর্তৃপক্ষের সঙ্গে নিজের চলমান সমস্যার কথা তুলে এনেছেন শাকিরা।

৪৫ বছর বয়সী শাকিরা থাকছেন স্পেনে। স্পেনিশ কর্তৃপক্ষ কিছু দিন আগে শাকিরার বিরুদ্ধে কর ফাঁকির মামলা করেছে।

Also Read: কর ফাঁকি: শাকিরাকে কারাগারে পাঠাতে আবেদন

শাকিরা ২০১০ সালে বিশ্বকাপ ফুটবলের ‘থিম সং’ গেয়েছিলেন, যা বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। বলতে গেলে পুরো বিশ্ব শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানের তালে নেচে উঠেছিল।

ওই গানের ভিডিও শুটিংয়ের সময় স্পেনের রক্ষণভাগের খেলোয়াড় পিকের সঙ্গে পরিচয় হয় শাকিরার। তারপর প্রেম। পরের বছর থেকে একসঙ্গে থাকা শুরু করেন এই জুটি। তবে তারা জানিয়ে দেন, বিয়ের কোনো পরিকল্পনা তাদের নেই।

২০১২ সালে শাকিরা অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান এবং বলেন, তার ছেলের বাবা পিকে। ছেলে মিলানের জন্মের দুই বছর পর শাকিরা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন। ২০১৫ সালে জন্ম হয় সাশার।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক