শাহরুখের জন্মদিনের পার্টিতে হিরানির বিশেষ উপহার

জন্মদিনের মূল পার্টি হবে রাতে শহরের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে। সেখানে শাহরুখকে বিশেষ উপহার দেবেন নির্মাতা রাজকুমার হিরানি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Nov 2023, 05:43 AM
Updated : 1 Nov 2023, 05:43 AM

‘হিরো’ হওয়ার পর প্রায় প্রতিটি জন্মদিন বলিউড তারকা শাহরুখ খানের কাছে বিশেষ উদযাপনের দিন। কিন্তু চলতি বছর শাহরুখের ক্যারিয়ার ‘ফিরে পাওয়ার’ বছর। সেই প্রাপ্তি উদযাপন যোগ হচ্ছেন কিং খানের এবারের জন্মোৎসবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, বৃহস্পতিবার শাহরুখের ৫৮তম জন্মবার্ষিকী ঘিরে সেজে উঠবে মুম্বাইয়ে নায়কের বাসভবন ‘মান্নাত’।

তবে জন্মদিনের মূল পার্টি হবে রাতে শহরের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে। সেখানে শাহরুখকে বিশেষ উপহার দেবেন নির্মাতা রাজকুমার হিরানি। জমকালো ওই পার্টিতে ‘ডানকি’ সিনেমার টিজার প্রকাশ করবেন তিনি।

অনুষ্ঠানের অতিথি তালিকাও দীর্ঘ। পার্টিতে আসার কথা রয়েছে বলিউডি অভিনেত্রী কাজল, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, নির্মাতা করণ জোহর, সিদ্ধান্ত আনন্দসহ আরও অনেকের।

তবে সকালে মান্নাতের বাইরে চেনা দৃশ্যের বদল হচ্ছে না। প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দিনটিতে দূর-দূরান্ত থেকে ছুটে আসবেন তার ভক্ত-অনুরাগীরা। তারকা তাদের নিরাশ করবেন না। মান্নাতের ছাদে উঠে দেখা দেবেন সবাইকে।

এমন দিনে ভক্তদের কেউ কেউ ফুল-চটলেট ছুড়ে দেন। শাহরুখ তাদের উদ্দেশে ছোড়েন উড়ন্ত চুমু। চলে অবিরাম ছবি তোলা আর মোবাইলে ভিডিও ধারণ।

শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট বলছে, জন্মদিনের ক্ষণ শুরু পর যে কোনো সময় এবারও মান্নাতের ছাদে শাহরুখের দেখা মিলবে।

চলতি বছরের ২৫ জানুয়ারি ‘পাঠান’ মুক্তি দিয়ে বলিউডে হিন্দি সিনেমার ‘সুদিন ফেরান’ শাহরুখ। নির্মাতা সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় হিন্দি, তামিল, তেলেগুতে মুক্তি পাওয়া ‘পাঠান’ হাজার কোটির ব্যবসা করে রেকর্ড গড়ে অল্প সময়ের মধ্যে।

এরপর সেপ্টেম্বরে দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমারের নির্মাণে শাহরুখের ‘জওয়ান’ মুক্তির প্রথম দিন থেকে বক্স অফিসে ঝড় তোলে। কিছুদিনের মধ্যে রোজাগারে ‘পাঠান’কে টপকে নতুন রেকর্ড তৈরি করে ‘জওয়ান’। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, চলতি বছর সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমা এখন ‘জওয়ান’।

শাহরুখের বছরের তৃতীয় কাজ ‘ডানকি’ সারা বিশ্বে মুক্তি পাবে বড় দিনের আগে আগে, ২১ ডিসেম্বর। আর ভারতে মুক্তি পাবে পরদিন ২২ ডিসেম্বর।

শাহরুখের জন্মদিনে টিজার প্রকাশ ছাড়াও আগামী ১২ নভেম্বর সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমার মুক্তির সঙ্গে প্রেক্ষাগৃহে এই সিনেমার টিজার মুক্তি দেওয়া হবে।