রাণবীর কি তবে স্ত্রীর সাফল্যে খুশি নন!

এর আগেও আলিয়ার কিছু কথায় ভক্তদের ধারণা হয়েছে, বিয়ের পর আলিয়ার ওপর বেশিই ‘কর্তৃত্ব’ ফলাচ্ছেন রাণবীর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2023, 05:03 AM
Updated : 18 Oct 2023, 05:03 AM

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমায় অভিনয়ের জন্য ফিল্মফেয়ার থেকে জাতীয় পুরস্কার, চলতি বছরে সবখানেই জয়জয়কার বলিউডি নায়িকা আলিয়া ভাটের। মুম্বাইয়ে সেই জাতীয় পুরস্কার নিতে আলিয়া যখন অনুষ্ঠানস্থলে সাংবাদিকদের সামনে দাঁড়ালেন, তখন নায়িকার অনুরোধে তার পাশে দাঁড়াননি স্বামী অভিনেতা রাণবীর কাপুর।

ইন্ডিয়া টুডে বলছে, অনুষ্ঠানে পৌঁছে গাড়ি থেকে নামার পর আলিয়ার কাছ থেকে ছাড়া ছাড়া ভাবে দেখা গেছে রাণবীরকে।

এরপর সাংবাদিকরা যখন আলিয়াকে প্রায় ছেঁকে ধরেন, তখন রাণবীরকে পাশে দাঁড়ানোর অনুরোধ করেন আলিয়া। কিন্তু ঋষিপুত্র তাতে রাজি হননি। কিছুটা টালবাহানা করেই আলিয়ার থেকে দূরে গিয়ে দাঁড়ান।

সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে আলিয়া-রাণবীরের সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

কেউ বলছেন, তবে কি স্ত্রীর সাফল্যে খুশি নন রাণবীর?

আবার রাণবীর ভক্তদের অনেকে বলেছেন, রাণবীর চাইছিলেন আলিয়া তার সাফল্যের কথা একাই জানাক সংবাদমাধ্যমকে। তাই তিনি সেখানে থাকেননি।

যতদূর দেখা গেছে সংসার জীবনে বেশ সুখেই আছেন অভিনেত্রী আলিয়া ভাট ও রাণবীর কাপুর। প্রায়ই নিজেদের আনন্দঘন মুহূর্ত সোশাল মিডিয়ায় প্রকাশ করছেন। তবে এর আগেও আলিয়ার কিছু কথায় ভক্তদের ধারণা হয়েছে, বিয়ের পর আলিয়ার ওপর বেশিই ‘কর্তৃত্ব’ ফলাচ্ছেন রাণবীর।

আলিয়া এর আগে বলেছিলেন, তিনি অভিনয় ছাড়া অন্য সময় লিপস্টিক পরা অনেক কমিয়ে দিয়েছেন। কারণ হিসেবে বলেছিলেন, “ও লিপস্টিক পরা একেবারেই পছন্দ করে না।”

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, কোনো কাজ ঠিকমত না হলে তার মেজাজ চড়ে যায়, চিৎকার করে কথা বলতে থাকেন তিনি। এ নিয়ে তার ওপর রাণবীর খুবই বিরক্ত। 

পাঁচ বছর প্রেমের পর গত বছর এপ্রিলে ঘরোয়াভারে বিয়ে সারেন রণবীর ও আলিয়া। গত নভেম্বরে তাদের কন্যা রাহার জন্ম হয়।