‘রকি আউর রানি কি প্রেম কাহানি’র ফার্স্ট লুক করণের জন্মদিনে

বৃহস্পতিবার করণের জন্মবার্ষিকীতে ধৈর্য্য ধরার ফল পেতে যাচ্ছে দর্শকেরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2023, 07:45 AM
Updated : 24 May 2023, 07:45 AM

সাত বছর পর নির্মাণে ফিরছেন বলিউডের পরিচালক-প্রযোজক করণ জোহর। তাই প্রত্যাবর্তনও ‘বিশেষ’ করতে চান করণ। সেই পরিকল্পনায় তার নতুন সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’র ফার্স্ট লুক আসছে এই পরিচালকের জন্মদিনে।

করণ কিছুদিন আগে জানিয়েছিলেন, ‘অপেক্ষার ফল মিষ্টি হয়’। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বৃহস্পতিবার করণের জন্মবার্ষিকীতে ধৈর্য্য ধরার ফল পেতে যাচ্ছে দর্শকেরা।

এদিকে করণের প্রযোজনা সংস্থা ‘ধর্মা’ এই নির্মাতার ২৫ বছরের ক্যারিয়ারকে স্মরণ করে এবং ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ শুটিংয়ের টুকরো টুকরো দৃশ্য নিয়ে একটি ভিডিও তৈরি করেছে।

সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে করণ লিখেছেন, “সাত বছর পর চেয়ারটি পূর্ণ হতে চলেছে। এক বিশাল উৎসব অপেক্ষা করছে। সঙ্গে থাকুন ফার্স্ট লুক দেখতে।”

নির্মাণের গত ২৫ বছরকে ‘জাদুকরী’ বর্ণনা করে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন করণ জোহর।

“আমি শিখেছি, বড় হয়েছি, কেঁদেছি-হেসেছি এবং আমি বেঁচে আছি। আর একদিন পরেই আমার হৃদয়ের একটি অংশ আপনাদের জন্য উন্মোচন করা হবে। একটি কাহিনী তুলে ধরব, যার চারপাশে প্রেম লেখা আছে,” বলেন করণ।

নির্মাতার ভূমিকায় করণকে শেষ দেখা যায় ২০১৬ সালে ‘অ্যায় দিল হ্যা মুশকিল’ সিনেমায়। দীর্ঘ অনুপস্থিতির কারণ কখনই সেভাবে স্পষ্ট করেননি তিনি। বিভিন্ন অনুষ্ঠানে এ নিয়ে প্রশ্ন এলে বলেছেন ‘সবুর’ করতে।

‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘মাই নেম ইজ খান’, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’সহ অনেক দর্শকপ্রিয় সিনেমার নির্মাতা করণ জোহর। ছোটপর্দার জনপ্রিয় তারকালাপ ‘কফি উইথ করণ’ এর উপস্থাপক হিসেবেও বেশ জনপ্রিয় তিনি।

তাই দীর্ঘ বিরতির পর তার ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাটি নিয়ে দর্শকরাও আগ্রহী। প্রেম ও পারিবারিক গল্পের এই সিনেমার ট্রেইলার আসে গত বছর। প্রথমে শোনা গিয়েছিল, এ বছর এপ্রিলে মুক্তি পাচ্ছে ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’। পরে ঠিক হয় আগামী ২৮ জুলাই প্রেক্ষাগৃহে আসবে সিনেমাটি।

‘গালিবয়’ সিনেমার পর ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ দিয়ে পর্দায় ফের জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর সিং।

করণ তার এই সিনেমায় শাবানা আজমি, ধর্মেন্দ্র এবং জয়া বচ্চনের মত শক্তিশালী অভিনয়শিল্পীদেরও নিয়ে এসেছেন।