এবার গানেও আত্মপ্রকাশ সুহানার

এই প্রথম পেশাদার হিসেবে ‘জব তুম না থি’ গানটি গাইলেন শাহরুখ কন্যা। গানটিতে আরও কণ্ঠ দিয়েছেন ডট, শঙ্কর-এহসান-লয়, জাভেদ আখতার এবং তেজস।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2023, 03:36 PM
Updated : 28 Nov 2023, 03:40 PM

ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে যোইয়া আখতার প্রযোজিত ও পরিচালিত সিনেমা ‘দ্য আর্চিস’। এ সিনেমার মধ্যে দিয়ে শুধু অভিনয়েই নয়, গানেও আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান।

সোমবার স্ট্রিমিং প্ল্যাটফর্ম থেকে ‘জব তুম না থি’ গানটির একটি স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সুহানা।

ক্যাপশনে লিখেছেন, “আমি আমার প্রথম গান গেয়েছি!! ধন্যবাদ যোইয়া আখতার এবং শঙ্কর মহাদেবনকে, আমার সঙ্গে এত ধৈর্য ধরে থাকার জন্য। দয়া করে শুনুন।”

এই প্রথম পেশাদার হিসেবে প্রথম কোনও গান গাইলেন শাহরুখ কন্যা। গানটিতে আরও কণ্ঠ দিয়েছেন ডট, শঙ্কর-এহসান-লয়, জাভেদ আখতার এবং তেজস।

পোস্টের কমেন্টে অনেকেই সুহানার প্রশংসা করেছেন। 

যোইয়া আখতার লিখেছেন, “সুহানা। আরও বড় হও।”

অভিনেত্রী অনন্যা পাণ্ডে লিখেছেন, “সুজি খুব ভালো হয়েছে।”

এই সিনেমায় ষাটের দশকের পপ সংস্কৃতি ঘিরে একদল বন্ধুর আনন্দ ও মান-অভিমানের গল্প তুলে এনেছেন নির্মাতা যোইয়া আখতার।

চলতি মাসের প্রথম সপ্তাহে সিনেমার ট্রেইলার মুক্তি পাওয়ার পর থেকে হইচই পড়ে যায় নেটপাড়ায়।

ট্রেইলারে দেখা গেছে, লন্ডন থেকে সদ্য ফিরেছেন ভেরোনিকা (সুহানা খান)। যার প্রতি আকর্ষণ অনুভব করেছেন তাদের আরেক বন্ধু আর্চি (অগস্ত্যা নন্দা)। সহজ-সাবলীল জীবনের মাঝেই নতুন মোড় নেয় ঘটনাপ্রবাহ, যখন ভেরোনিকার বাবা রিভারডেলের গ্রিন পার্ক ছেঁটে সেখানে একটি গ্র্যান্ড হোটেল তৈরির পরিকল্পনা করেন।

বাবার ভুল সিদ্ধান্তের জন্য ভেরোনিকাকে দোষারোপ করে বন্ধুরা। হতাশ ভেরোনিকা বন্ধুদের সঙ্গে মিলে প্রতিবাদ করে বসে বাবার বিরুদ্ধে।

ট্রেইলারে শাহরুখ কন্যা সুহানা খান, শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দার উজ্জ্বল উপস্থিতি টের পাওয়া গেছে।

আগামী ৭ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমা ‘দ্য আর্চিস’।