সালমান খানকে দেখতে সাইকেলে ১১০০ কিমি পাড়ি

ভক্তের এমন আগমনে বিরক্ত না হয়ে বরং উচ্ছ্বসিত হন বলিউড ‘ভাইজান’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Jan 2023, 01:50 PM
Updated : 3 Jan 2023, 01:50 PM

বলিউড তারকা সালমান খানের ভক্তের সংখ্যা অগুনতি, এর মধ্যে কেউ কেউ এমনও কাণ্ড ঘটান যে হয়ে ওঠেন খবরের শিরোনাম, তেমনই একজন সমীর।

এই যুবক তার প্রিয় তারকার দেখা পেতে সাইকেলে ১ হাজার ১০০ কিলোমিটার পাড়ি দিয়েছেন বলে ভারতের সংবাদ মাধ্যম জানিয়েছে।

সমীরের বাড়ি ভারতের মধ্য প্রদেশের জব্বলপুরে। সালমান খানের জন্মদিনে তাকে এক ঝলক দেখতে বাড়ি থেকে শুরু হয় সাইকেলযাত্রা; লক্ষ্য মুম্বাই, যেখানে সালমান খান থাকেন।

গত ১ জানুয়ারি ইনস্টাগ্রামে সালমানের ফ্যান পেজে সেই যুবকের সঙ্গে ‘ভাইজানের’ দুটি ছবি পোস্ট করা হয়ছে বলে জানিয়েছে এনডিটিভি।

ছবির ক্যাপশন লেখা ছিল, “মেগাস্টারের সাথে দেখা করতে ১১০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে মুম্বাই পৌঁছেছেন জবলপুরের সমীর।”

সমীর নিজেকে সালমান খানের ‘দিওয়ানা’ হিসাবে তুলে ধরছেন। সমীরের পৌঁছনোর সময় সালমান মুম্বাইয়ে নিজের বাসায়ই ছিলেন। নাছোরবান্দা সেই ভক্তের ইচ্ছাকে সম্মান জানিয়ে ব্যক্তিগতভাবে তার সঙ্গে দেখা করেন অভিনেতা। ভক্তের পিঠে হাত রেখে, সেই দ্বিচক্রযান ছুঁয়ে তুলে ফেলেন কয়েকটি ছবি।

তখন সালমানের পরনে ছিল কালো টি-শার্ট ও জলপাই রঙের প্যান্ট। এক হাতে পুরনো সেই চিরাচরিত ব্রেসলেট, অন্য হাতে বড় রুপালি ঘড়ি।

ছবিতে সাইকেলের সামনে একটি ঝুলানো বোর্ড দেখতে পাওয়া যায়। যেখানে লেখা ছিল, ‘চলো তাকে দোয়া দিতে যাই, দিওয়ানা আমি, জবলপুর থেকে মুম্বাই’।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ভক্তের এমন হঠাৎ আগমনে বিরক্ত না হয়ে বরং উচ্ছ্বসিত হন সালমান। ভক্তের সঙ্গে আসন্ন সিনেমা ‘টাইগার ৩’ নিয়ে আলাপ জুড়ে দেন তিনি।

সালমান খানকে শিগগিরই ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমির সঙ্গে টাইগার ৩ এ দেখা যাবে। সিনেমার শুটিং শেষ হয়েছে। ২১ এপ্রিল সিনেমাটির প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।