অ্যাটলিতে আগ্রহী খুরানা

"গল্পের গাঁথুনিতে তেলেগু, কন্নড়, মালয়ালমের প্রশংসা না করে থাকা যায় না। এই ইন্ডাস্ট্রি দর্শক রুচি বোঝে," বলেন তিনি।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2024, 04:01 AM
Updated : 30 Jan 2024, 04:01 AM

'জওয়ান' সিনেমা কেবল শাহরুখ খানকেই অন্য উচ্চতায় নিয়ে যায়নি, এর দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমারকেও 'সক্ষম' নির্মাতার পরিচয়ে পরিচিত করেছে। সিনেমা মুক্তির পর থেকে শাহরুখ ও 'জওয়ানের' সঙ্গে প্রশংসিত হচ্ছেন অ্যাটলিও। এবার এই নির্মাতার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন বলিউডি অভিনেতা আয়ুষ্মান খুরানা।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে খুরানা বলেন, "নতুন কোনো কাজে অ্যাটলিকে যদি সহযোগিতা করার সুযোগ পেতাম, ছাড়তাম না।"

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি নিজের অনুরাগের কথাও জানান 'ড্রিম গার্ল', 'ডক্টর জি' খ্যাত নায়ক খুরানা।

তিনি বলেন, "গল্পের গাঁথুনিতে তেলেগু, কন্নড়, মালয়ালমের প্রশংসা না করে থাকা যায় না। এই ইন্ডাস্ট্রি দর্শক রুচি বোঝে।"

অগাস্টের ২৫ তারিখে মুক্তি পেয়েছে খুরানার 'ড্রিম গার্ল ২' সিনেমা। 'গদর ২' এবং 'জওয়ান' চাপে অনেকটাই ম্লান চারবছর আগে দারুণ জনপ্রিয় হওয়া 'ড্রিম গার্ল' সিনেমার এই সিক্যুয়েলটির খবর।

তেমনভাবে প্রচারে না থাকলেও বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েনি 'ড্রিম গার্ল ২'। মুক্তির দিন ১০.৬৯ কোটি রূপি আয় করে এ চলচ্চিত্র, যা খুরানার ক্যারিয়ারে প্রথম।

ইতোমধ্যেই ১০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে এই সিনেমা। আর এর মধ্য দিয়ে খুরানার মোট পাঁচটি সিনেমা ১০০ কোটির ক্লাবে পৌঁছাল।

কোভিড মহামারীর আগেই বলিউডের অন্যতম সফল তারকা হিসেবে খুরানার নাম আসে। এর আগে ব্লকবাস্টার হয়েছে খুরানার 'আন্ধাধুন', 'বাঁধাই হো', 'ড্রিম গার্ল' এবং 'বালা'। এই নায়কের ‘বেরেলি কি বরফি’, ‘শুভ মঙ্গল সাবধান’ সিনেমা দুটিও জনপ্রিয়।

মহামারীর পর থেকে মন্দা যাচ্ছিল খুরানার। তার কোনো সিনেমা তেমনভাবে ব্যবসা করতে পারছিল না। তবে খুরানা ফের ফিরছেন ‘ড্রিম গার্ল ২’ দিয়ে।

সিনেমার গল্প কর্মবীর ওরফে করম সিংকে নিয়ে। দেনার দায়ে জর্জরিত বাবাকে বাঁচাতে নতুন বুদ্ধি আঁটে কর্মবীর। নারী সেজে সে ক্লাবে ক্লাবে পারফর্ম করতে শুরু করে। কর্মবীরের নাম হয় পূজা।

এছাড়া আগে থেকেই নারী কণ্ঠে কথা বলার ক্ষমতা ছিল তার, তাই নতুন রূপে তাকে কেউ ধরতেও পারে না। কিন্তু বিপত্তি বাঁধে যখন পূজার বিয়ের প্রস্তাব আসে।

রাজ শান্ডিল্যর পরিচালনায় এ সিনেমায় খুরানার নায়িকার চরিত্রে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে।  আরও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, বিজয় রাজ, রাজপাল যাদব, আন্নু কাপুর। সংবাদসূত্র এনডিটিভি 

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ১৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)