তুনিশা অন্তঃসত্ত্বা ছিলেন না, মৃত্যু শ্বাসরুদ্ধ হয়ে

শুটিংস্থল থেকে ভারতীয় এই অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2022, 07:03 AM
Updated : 26 Dec 2022, 07:03 AM

ভারতের টিভি অভিনেত্রী তুনিশা শর্মা মৃত্যুর আগে অন্তঃসত্ত্বা ছিলেন না। গলায় ফাঁস দেওয়ায় শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে, তার শরীরে আঘাতের কোনো চিহ্ন মেলেনি।

এই অভিনেত্রীর ময়নাতদন্তের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ইন্ডিয়া টুডে। রোববার মুম্বাইয়ের জে জে হাসপাতালে তুনিশার লাশের ময়নাতদন্ত হয়।

তুনিশার মৃত্যুর পর টিভি সিরিয়ালে তার সহ-অভিনেতা শেজান খানের সঙ্গে তার প্রেমের সম্পর্কেরর বিষয়টি উঠে আসে। এর মধ্যে ২০ বছর বয়সী এই অভিনেত্রী অন্তঃসত্ত্বা ছিলেন বলে যে গুঞ্জন ওঠে সোশ্যাল মিডিয়ায় তার কোনো ভিত্তি নেই বলেও জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

রোববার তুনিশা আত্মহত্যায় ‘প্ররোচণার’ অভিযোগে করা মামলায় তার সহ-অভিনেতা ও প্রাক্তন প্রেমিক শেজান খানকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। শেজানের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে রোববার রাতে মুম্বাই পুলিশে তুনিশার মা মামলা করেন। এরপর ওই সকালে শেজানকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার অভিযোগে বলা হয়, তুনিশা ও শেজানের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তবে তুনিশার মৃত্যুর ১৫ দিন আগে তাদের সম্পর্ক ভেঙে যায়। প্রেমের সম্পর্কের ‘ভাঙন’ থেকে মানসিক অবসাদে ভুগছিলেন তুনিশা, যা তাকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে।

তুনিশার আরেক সহ-অভিননেতা পার্থ জুটিশকেও পুলিশ থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করেছে।

পার্থ বলেন, “ওদের (তুনিশা-শেজান) সম্পর্কের বিষয়ে আমার কোনো ধারণা নেই। এটি তাদের ভেতরের ব্যাপার। পুলিশ আমাকে ডেকে সাধারণ কিছু প্রশ্ন করে।”

পার্থ আরও জানান, তুনিশার মানসিক অবসাদে ভোগার বিষয়টি তিনি জানতেন। তবে তার সহ-অভিনেত্রী এই সমস্যার কারণে কোনো ওষুধ খাননি।

শনিবার মহারাষ্ট্রের ওয়ালিব শহরে ‘আলিবাবা দাস্তান-ই কাবুল’ সিরিয়ালের শুটিং চলছিল। তুনিশা ওই সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করছিলেন। আর নায়কের চরিত্রে ছিলেন শেজান খান।

Also Read: তুনিশার ‘আত্মহত্যা’, সাবেক প্রেমিক শেজান গ্রেপ্তার

ওয়ালিবের পুলিশ জানিয়েছে, দীর্ঘ সময় ধরে মেকাআপ রুমের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় লোকজনের সন্দেহ হয়। এরপর চা বিরতির পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে তুনিশাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় শুটিং স্পটের লোকজন।

উদ্ধারের পর শুটিং টিমের লোকজনই শনিবার রাত দেড়টার দিকে ২০ বছর বয়সী এই অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে পুলিশ ঘটনাস্থলে কোন ‘সুইসাইড নোট’ পায়নি। সে কারণে ‘আত্মহত্যা’ কিংবা ‘হত্যা’– দুই সম্ভাবনা মাথায় রেখেই তদন্ত চলছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

সনি টিভি শো ‘ভারত কা বীর পুত্র’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন তুনিশা। এছাড়া ‘ইশক সুবহান আল্লাহ’, ‘গব্বার পুঞ্চওয়ালা’, ‘শের-ই-পাঞ্চাব: মাহারাজা রঞ্জিত সিং’ এবং ‘চক্রবর্তী আশোক সম্রাট’-এ অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী।

তুনিশা অভিনয় করেছেন ‘দাবাং ৩’ সিনেমাতেও। এছাড়া বলিউডের ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কাহানি ২: দুর্গা রানি সিং’ সিনেমায় কাজ করেন তুনিশা।