‘দ্য ব্রিজ’ সিরিজে আসছেন সাইফ

সাইফের প্রযোজন সংস্থা ব্ল্যাক নাইট ফ্লিমস এবং এন্ডেমল শাইন ইন্ডিয়া যৌথভাবে ‘দ্য ব্রিজ’ প্রযোজনা করব, সিরিজটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2023, 05:42 AM
Updated : 16 Feb 2023, 05:42 AM

ড্যানিশ সিরিজ ‘দ্য ব্রিজ’ এবার দেখা যাবে হিন্দি সংস্করণে। আর সিরিজে অভিনয় করছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।

যুক্তরাষ্ট্র, মেক্সিকো, যুক্তরাজ্য, ফ্রান্স, জার্মানি, অস্ট্রিয়া, সিঙ্গাপুরসহ বিশ্বের ১৮৮ দেশে প্রচারিত জনপ্রিয় এই সিরিজটির প্রযোজনার দায়িত্বেও আছেন সাইফ।

টাইমস অব ইন্ডিয়া বলছে, সাইফের প্রযোজন সংস্থা ব্ল্যাক নাইট ফ্লিমস এবং এন্ডেমল শাইন ইন্ডিয়া যৌথভাবে ‘দ্য ব্রিজ’ প্রযোজনা করবে, সিরিজটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

সীমান্তে হঠাৎ আবিষ্কৃত একটি মরদেহ নিয়ে ‘দ্য ব্রিজ’র গল্পের সূত্রপাত। ওই মরদেহের দুটি অংশ দুই দেশের সীমান্তে পড়ে থাকতে দেখা যায়। এরপর ঘটনার তদন্তে নামে দুই দেশের পুলিশ ও গোয়েন্দা।

সাইফ অভিনয় করবেন মার্টিনের ভূমিকায়। তিনি বলেন, “একজন অভিনেতার জন্য যে ধরনের কাজ অপেক্ষা করে থাকে, এটি তেমন একটি কাজ। নানা দেশের সীমান্ত পেরিয়ে এই কাহিনী ছড়িয়ে পড়েছে, জনপ্রিয়তা পেয়েছে। তাই আমার টিম এমন একটি কাজের সঙ্গে যুক্ত হওয়ায় আমি দারুণ রোমাঞ্চিত।“

প্রযোজনা সংস্থা শাইন ইন্ডিয়ার প্রধান নির্বাহী ঋষি নেগি বলেন, “দ্য ব্রিজের চিত্রনাট্য অত্যন্ত শক্তিশালী। বিশ্বের যে কোনো প্রান্তের দর্শক এ কাহিনী পছন্দ করবে। আমরা মূল গল্প আমাদের ভাষায় ঠিকঠাক রাখার চেষ্টা করব।“

বছরের শেষ নাগাদ মুম্বাইয়ে ‘দ্য ব্রিজ’ এর কাজ শুরু হওয়ার কথা রয়েছে, সিরিজটি মুক্তি পাবে আগামী বছর।