উরফি জাভেদের পোশাক বদলে যাবে!

পোশাকের জন্য ক্ষমা চেয়ে পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2023, 12:54 PM
Updated : 1 April 2023, 12:54 PM

এমন এক ঘোষণা দিয়েছেন উরফি জাভেদ, তা বাস্তবায়িত হলে বদলে যাবে তার এত দিনের রূপ। সংক্ষিপ্ত পোশাকে উদ্ভট সাজে হাজির হওয়ার জন্য যেখানে তার পরিচিতি, এখন তাই বদলে ফেলবেন তিনি!

এনডিটিভি জানিয়েছে, শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে ক্ষমা চেয়ে একটি পোস্ট দিয়েছেন উরফি জাভেদ। সেখানে বলেছেন, অন্যের ‘ভাবাবেগ’কে আঘাত করে, এমন পেশাক আর কখনোই তিনি পরবেন না। এও বলেছেন এখন থেকে ‘বদলে’ যাওয়া উরফিকে দেখবেন সবাই।

“আমার পোশাকের ধরনে অন্যের ভাবাবেগে আঘাত করার জন্য ক্ষমা চাইছি আমি। এখন থেকে একজন বদলে যাওয়া উরফিকে দেখতে পারবেন আপনারা। পোশাকও বদলে যাবে। সত্যি ক্ষমা চাইছি।”

অভিনেত্রীর এমন পোস্টে রীতিমতো ভড়কে গেছেন ভক্ত-অনুরাগীরা। এক ভক্ত লিখেছেন, “আপনি যা খুশি তাই পরুন উরফি। তবুও স্বাধীনমতো থাকুন।”

আরেকজনের মন্তব্য, “তোমার নিজস্বতা নিয়েই তুমি দারুণ। তুমি যা পরতে ভালোবাস, তা দেখতে ভালো লাগে আমার। অনায়াসে কোনো প্রকার অস্বস্তি ছাড়া তা পোশাক পরতে পার তুমি। তাই তোমার যা ভালো লাগবে, তুমি তাই পরবে। ভালোবাসা তোমার জন্য।”

আলোচিত-সমালোচিত ভারতীয় এ অভিনেত্রীর সাজে দেহে পোশাক থাকে না বললেই চলে। সেজন্য সমালোচনায় পড়তে হয়েছে, ট্রলড হতে হয়েছে, হুমকি পেতে হয়েছে, থানায় পুলিশি জেরার মুখে পড়তে হয়েছে, এমনকি মামলায়ও জড়াতে হয়েছে।

পোশাকের ধরন নিয়ে পরীক্ষা-নিরীক্ষায় উরফির গায়ে চড়েছে দড়ি, তার, পাথর, কাচের টুকরা, ফুলের পাপড়ির মতো অজস্র কিছু।

কিছুদিন আগে অভিনেত্রী জানান, পশমী কাপড় তার ত্বক সইতে পারেন না। এই অ্যালার্জির জন্য তিনি লম্বা পোশাক পরতেই পারেন না।

Also Read: ‘অ্যালার্জি’র জন্য পোশাক গায়ে রাখা কষ্ট: উরফি জাভেদ

Also Read: পুলিশ ডেকে নেওয়ার পরদিন ফের অনাবৃত উরফি

চলতি বছরের প্রথম দিনই ‘অশালীন’ পোশাক পরে মুম্বাইয়ের রাস্তায় ঘোরাঘুরির জন্য উরফির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ।

এই ঘটনার পর উরফি বলেন, রাজনীতিবিদদের এ ধরনের কাজে তিনি অবাক হয়েছেন। তার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ করা হলে তিনি ‘আত্মঘাতী’ও হতে পারেন।

তার কিছুদিন আগে পুলিশের কাছে উরফির বিরুদ্ধে জনসম্মুখে এবং সোশ্যাল মিডিয়ায় ‘অশ্লীল’ ছবি দিয়ে পরিবেশ নষ্টের লিখিত অভিযোগ এনেছিলেন এক আইনজীবী।

উরফি জাভেদ ২০১৬ সালে সনি টিভির ‘বড় ভাইয়া কি দুলহানিয়া’তে অবনী চরিত্রের মধ্যদিয়ে ছোটপর্দায় আত্ম প্রকাশ করেন অভিনেত্রী হিসেবে। অংশ নিয়েছিলেন ‘বিগ বস’এও।

এরপর ‘চন্দ্র নন্দিনী’তে ছায়া চরিত্রে, ‘মেরি দুর্গা’তে আরতি চরিত্রে, ‘সাত ফেরো কি হেরা ফেরি’-তে কামিনী জোশীর চরিত্রে, ‘বেপান্না’তে বেলা কপুরের চরিত্রে, ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’তে শিবানী ভাটিয়ার চরিত্রে এবং ‘কসৌটি জিন্দেগি কি’তে তানিশা চক্রবর্তীর চরিত্রে অভিনয় করেন তিনি।

তবে সব কিছু ছাপিয়ে স্বল্প বসনে অদ্ভুতভাবে প্রকাশ্যে হাজির হওয়ার জন্যই পরিচিতি উরফির।