নতুন ওয়েব সিরিজে আসছেন অপূর্ব

নাম ঠিক না হওয়া এ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2023, 05:34 AM
Updated : 12 Jan 2023, 05:34 AM

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন; ন’ডরাইখ্যাত নির্মাতা তানিম রহমান অংশু পরিচালিত ওয়েব সিরিজটি প্রযোজনা করছে ওটিটি প্ল্যালটর্ম হইচই।

চলতি মাসে হইচই বাংলাদেশের পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন জনসংযোগ ও বিপণন কর্মকর্তা ফয়সাল মাহবুব।

বৃহস্পতিবার বিডিনিউজ টোয়েন্টিফোরকে তিনি বলেন, “অপূর্ব দেশে এবং দেশের বাইরেও বিগ স্টার। তার অভিনয় ও জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। নিত্য নতুন চরিত্রের সঙ্গে তিনি পুরোপুরি মিশে যান।”

“অবশেষে অপূর্বকে উপস্থাপন করার মত একটা গল্প আমরা পেয়েছি। সেখানে অপূর্বকে আরও নতুনভাবে দেখা যাবে। এই চরিত্রের জন্য নিজেকে ভেঙেছেন এ অভিনেতা।”

তিনি বলেন, “এখনও নাম নির্ধারণ হয়নি, তবে এই ওয়েব সিরিজটি দুর্দান্ত থ্রিলার আবহে তৈরি। শিগগিরই আমরা বিস্তারিত জানাব।”

সিরিজের বিষয়ে বিস্তারিত জানাতে আগামী সপ্তাহে ‘হইচই মিট’ নামে একটি ইভেন্টের আয়োজন করা হবে। সেখনে বার্ষিক পরিকল্পনাও ঘোষণা করা হবে বলে জানান ফয়সাল মাহবুব।

অপূর্ব বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সবসময়ই ওটিটির প্রতি আমার আলাদা ভালোলাগা আছে। এখানে নিজেকে প্রমাণের পর্যাপ্ত সুযোগ ও স্বাধীনতা পাওয়া যায়। ওটিটির কোনো ভৌগোলিক সীমারেখা নেই। ভালো কনটেন্ট সারা বিশ্বেই ছড়িয়ে পড়ে।


“হইচই বাংলাদেশের মুক্তিপ্রতীক্ষিত এই সিরিজটা নিয়ে আমি খুবই আনন্দিত। হইচই একটি অনুষ্ঠান আয়োজন করে বিস্তারিত বলবে, এখন কিছুই বলতে পারছি না।”

এ ওয়েব সিরিজ নিয়ে নির্মাতা তানিম রহমান অংশু বলেন, “খুব ভালো একটা গল্প নিয়ে আসছি দর্শকদের জন্য। ঢাকার সদর ঘাট, এফডিসিসহ বেশ কিছু জায়গায় শুটিং হয়েছে। গল্পের প্রয়োজনে অপূর্বকে নতুন লুকে হাজির করেছি, যা অপূর্ব ভক্তরা আগে দেখেনি।”

 এ ওয়েব সিরিজে জিয়াউল রোশান, তৌকির আহমেদসহ এক ঝাঁক শিল্পীকে দেখা যাবে। 

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক