বিয়ের জন্য বয়স বিষয় নয়: আশিষ

দীর্ঘ ভিডিওতে দ্বিতীয় বিয়ের কারণ ব্যাখ্যা করেছেন এই অভিনেতা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2023, 11:33 AM
Updated : 27 May 2023, 11:33 AM

বাইশ বছরের দাম্পত্যে ইতি টেনে রুপালি বড়ুয়াকে বিয়ের সিদ্ধান্ত নেওয়ায় কটাক্ষের মুখে পড়েন আশিষ বিদ্যার্থী। বিতর্ক থামাতে দ্বিতীয় বিয়ের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন ৫৭ বছর বয়সী এ বলিউড অভিনেতা।

শুক্রবার আশিষ প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ এবং দ্বিতীয় বিয়ে নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা দেন করেছেন বলে এনডিটিভি জানিয়েছে।

ভিডিওতে অভিনেতা বলেছেন, “রুপালি বড়ুয়ার সাথে আমার দেখা হয়। তারপর চ্যাটে আমাদের আলাপ শুরু করি। তারও একবছর পর আবার দেখা করি আমরা। একে অন্যের প্রতি টান অনুভব করার পর দুজনেরই মনে হয়েছে, বাকি জীবনটা স্বামী-স্ত্রী হিসাবে কাটিয়ে দিতে পারব। সেজন্যই আমরা বিয়ে করি।

“রুপালীর বয়স ৫০, আর আমি ৫৭, ৬০ নয় কিন্তু। বয়স কোনো ব্যাপার নয়,বন্ধু। আমরা তো সুখী হতেই পারি, তাই না? সবাইকে বলতে চাই,চলুন পরস্পরের প্রতি শ্রদ্ধা রেখে এগিয়ে যাই। যে যেভাবেই জীবনযাপন করছে না কেন, তাকে সম্মান করি।”

ভিডিওতে সাবেক স্ত্রী রাজশী বড়ুয়ার সঙ্গে বিচ্ছেদ নিয়েও কথা বলেন এ অভিনেতা।

আশিষ বলেন, “আমরা সবাই সুখী হতে চাই। আর এই জন্যই প্রায় ২২ বছর আগে আমি ও পিলু একে অন্যের হাত ধরেছিলাম। দুর্দান্ত সময় কাটিয়েছি আমরা। আমাদের জীবনে আর্থ আসে, যার বয়স এখন ২২।

“কিন্তু এত সুন্দর একটা সময় কাটানোর পর আমরা বুঝতে পারি, জীবনকে আমরা দুজনেই অন্যভাবে দেখি। সমস্যাগুলো সমাধান হয়ত করা যেত, তাতে করে অন্যের উপর অনেক কিছুই চাপিয়ে দেওয়া হত, যা সুখ কেড়ে নিত আমাদের। সুখই তো আমরা চাই, তাই না?”

নতুন বিয়ের পর বৃহস্পতিবার সন্ধ্যায় ব্ন্ধুবান্ধব ও স্বজনদের নিয়ে কলকাতার একটি ক্লাবে ছোট পরিসরে একটি অনুষ্ঠানেরও আয়োজন করেছিলেন এই অভিনেতা। তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় এলে সহঅভিনেতারা শুভেচ্ছা জানান বিদ্যার্থীকে। ‘নতুন শুরু’ লিখে অভিনন্দন জানিয়েছেন ভক্তরা।

রুপালীর বাড়ি আসামের গুয়াহাটিতে। কিন্তু কাজের সূত্রে থাকেন কলকাতায়।

তিন শতাধিক সিনেমায় অভিনয় করা বিদ্যার্থীকে বেশিরভাগ সময়ে খল চরিত্রে পাওয়া গেছে। হিন্দি, তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালাম, ইংরেজি, মারাঠিসহ মোট ১১ ভাষার সিনেমায় তিনি অভিনয় করেছেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া বিদ্যার্থী অভিনীত ‘১৯৪২: এ লাভ স্টোরি’, ‘বাজি’, ‘জিত’, ‘মৃত্যুদাতা’, ‘অর্জুন পণ্ডিত’, ‘মেজর সাব’, ‘সৈনিক’, ‘হাসিনা মান জায়েগি’, ‘জানওয়ার’, ‘বাস্তব: দ্য রিয়েলিটি’, ‘জোরু কা গুলাম’, ‘রিফিউজি’ জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে থাকা কয়েকটি সিনেমা।

আরও পড়ুন:

Also Read: ষাটে এসে বিয়ের পিঁড়িতে বিদ্যার্থী