ষাটে এসে বিয়ের পিঁড়িতে বিদ্যার্থী

একটি ফ্যাশন শোতে পরিচয় হওয়া আসামের মেয়ে রুপালি বড়ুয়াকে বৃহস্পতিবার আইনভাবে বিয়ে করেছেন আশিষ বিদ্যার্থী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2023, 06:06 AM
Updated : 26 May 2023, 06:06 AM

বলিউডে বিয়ের মিছিলে যোগ হল অভিনেতা আশিষ বিদ্যার্থীর নাম। বয়সে তরুণ ফ্যাশন উদোক্তা রুপালি বড়ুয়াকে বিয়ে করে কিছুটা হইচই বাঁধিয়ে দিয়েছেন ৬০ বছর বয়সী এই অভিনেতা।

এনডিটিভি জানিয়েছে, বছরখানেক আগে একটি ফ্যাশন শোতে পরিচয় হওয়া আসামের মেয়ে রুপালি বড়ুয়াকে বৃহস্পতিবার বিয়ে করেছেন আশিষ বিদ্যার্থী।

বিদ্যার্থী বলেছেন, “জীবনের এ পর্যায়ে এসে রুপালিকে বিয়ে করা এক অদ্ভুত অনুভূতি।“

বৃহস্পতিবার সন্ধ্যায় ব্ন্ধুবান্ধব ও স্বজনদের নিয়ে কলকাতার একটি ক্লাবে ছোট পরিসরে একটি অনুষ্ঠানেরও আয়োজন করেছিলেন এই অভিনেতা।

বিয়ের অনুষ্ঠানের হালকা গয়নায় সাদা ও সোনালি শাড়িতে সেজেছিলেন রূপালি। আশিষ পরেছিলেন ঘিয়ে রঙের পঞ্জাবি।

তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় এলে সহঅভিনেতারা শুভেচ্ছা জানিয়েছেন বিদ্যার্থীকে। ‘নতুন শুরু’ লিখে অভিনন্দন জানিয়েছেন ভক্তরা।

বিদ্যার্থী বলেন, “কিছুদিন আগে বিয়ের সিদ্ধান্ত নিই। এছাড়া আমরা দুজনেই চেয়েছিলাম আমাদের বিয়েটা যেন একটা ছোটখাটো পারিবারিক পুনর্মিলনী হয়ে ওঠে।“

রূপালির বাড়ি আসামের গুয়াহাটিতে। কিন্তু কাজের সূত্রে থাকেন কলকাতায়।

অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশী বড়ুয়া ছিলেন বিদ্যার্থীর প্রথম স্ত্রী। ওই সংসারে তাদের এক সন্তান আছে। অনেক আগেই এ দম্পতির বিচ্ছেদ হয়ে গিয়েছিল।

তিন শতাধিক সিনেমায় অভিনয় করা বিদ্যার্থীকে বেশিরভাগ সময়ে খল চরিত্রে পাওয়া গেছে। হিন্দি, তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালাম, ইংরেজি, মারাঠিসহ মোট ১১ ভাষার সিনেমায় তিনি অভিনয় করেছেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া বিদ্যার্থী অভিনীত ‘১৯৪২: এ লাভ স্টোরি’, ‘বাজি’, ‘জিত’, ‘মৃত্যুদাতা’, ‘অর্জুন পণ্ডিত’, ‘মেজর সাব’, ‘সৈনিক’, ‘হাসিনা মান জায়েগি’, ‘জানওয়ার’, ‘বাস্তব: দ্য রিয়েলিটি’, ‘জোরু কা গুলাম’, ‘রিফিউজি’ জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে থাকা কয়েকটি সিনেমা।

বিদ্যার্থীকে দেখা গেছে বাংলা সিনেমাতেও। সম্প্রতি তার পরিচিতি তৈরি হয়েছে ‘ব্লগার’ হিসেবেও।