‘কিং’: অ্যাকশনের অনুশীলনে ব্যস্ত বাবা-মেয়ে

শাহরুখের বাসভবন মান্নাতে চলছে শাহরুখ ও সুহানার জোর অনুশীলন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2024, 05:50 AM
Updated : 27 Feb 2024, 05:50 AM

নতুন বছরে বলিউডি তারকা শাহরুখ খানের কয়েকটি সিনেমার খবর সামনে এলেও সেগুলার বেশিরভাগের নামধাম‌ই প্রকাশ হয়নি। শাহরুখের হাতে থাকা সিনেমাগুলোর মধ্যে একটিতে তার সঙ্গে অভিনয় করছেন তার মেয়ে সুহানা খান। সেটির নাম ‘কিং’।

টাইমস অব ইন্ডিয়া বলছে,  সুজয় ঘোষ পরিচালিত এ সিনেমা মারফিক্স পিকচার্স ও শাহরুখ ও গৌরী খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট যৌথভাবে প্রযোজনা করবে।

সিনেমার শুটিং শুরু হবে আগামী মে মাসে। গল্পের একটি বড় অংশ জুড়ে রয়েছে অ্যাকশন দৃশ্য। সেই দৃশ্যের অনুশীলনও শুরু করেছেন বাবা-মেয়ে।

শাহরুখের বাসভবন মান্নাতে চলছে তাদের জোর অনুশীলন। বলিউডে দক্ষ প্রশিক্ষকদের তত্ত্বাবধানে এই প্রশিক্ষণ পর্ব চলছে।

গেল বছরের মাঝামাঝি এ সিনেমার খবর এসেছিল। চিত্রনাট্য তৈরি হয়েছিল দ্রুতই। কিন্তু চিত্রনাট্য পড়ে কিছু বিষয় অদলবদলের পরামর্শ আসে শাহরুখের কাছ থেকে। পরে নতুন করে চিত্রনাট্য তৈরি হয়েছে ‘কিং’ সিনেমার।

গেল বছর শাহরুখের ব্লকবাস্টার দুই সিনেমা ‘পাঠান’ এবং ‘জওয়ানে’ তুমুল অ্যাকশনে পাওয়া গেছে শাহরুখকে। তবে ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী মেয়ের সঙ্গে ‘কিং’ সিনেমায় একেবারেই অন্য ভূমিকায় আসছেন কিং খান।

শাহরুখের একমাত্র মেয়ে সুহানার সিনেমায় হাতেখড়ি হয়েছে গেল বছর। ওটিটিতে আসা নির্মাতা যোইয়া আখতারের হাত ধরে ‘দ্য আর্চিস’ সিনেমায় বলিউডে পা রাখেন সুহানা।