নিউ ইয়র্কে নিজের চারটি বাড়ি দেখালেন কাজী মারুফ

‘কষ্টের টাকায়’ বিদেশে এই বাড়ি কিনেছেন, বলেছেন এই চিত্রনায়ক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2022, 05:05 PM
Updated : 10 Nov 2022, 05:05 PM

নির্মাতা কাজী হায়াতের ছেলে কাজী মারুফ যুক্তরাষ্ট্রে চারটি বাড়ির ছবি শেয়ার করেছেন ফেইসবুকে। সেই সঙ্গে লিখেছেন, ‘কষ্টের টাকায়’ বিদেশে এই বাড়ি গড়েছেন তিনি।

‘ইতিহাস’খ্যাত নায়ক মারুফ কয়েক বছর হল যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। বুধবার সকালে তিনি ফেইসবুক পাতায় ওই বাড়িগুলোর ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আলহামদুলিল্লাহ। চারটি বাড়ি নিউ ইয়র্কে।”

ভক্তদের মনে কোনো প্রশ্ন জন্ম নিতে পারে- তা আঁচ করে এই অভিনেতা লিখেছেন, “বিশেষ দ্রষ্টব্য: বাংলাদেশের টাকায় বাড়ি কিনিনি। এখানে কষ্ট করে বাড়ি কিনেছি। আমি সব সময় দেশে রেমিটেন্স পাঠাই। দেশে কিছুই নেই আমার যে দেশ থেকে টাকা নিয়ে আসব।”

দেশ ছাড়ার কারণ দেখিয়ে মারুফ লেখেন, “আমি দেশকে ভালোবেসেছি। কিন্তু দেশ কি আমাকে ভালোবেসেছে? কেন আমি আমেরিকাতে? বাংলাদেশে থাকতে চাই আমিও। উড়োজাহাজ দেখলে খুব ইচ্ছে করে কবে দেশে যাবো, মনে ইচ্ছে হয়..., কিন্তু আছে। কিন্তুর গল্প বলতে আসবো একদিন।”

কাজী মারুফ চলচ্চিত্র জীবন শুরু করেন ‘ইতিহাস’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্র মুক্তি পায় ২০০২ সালে। প্রথম সিনেমায় অভিনয় করেই তার হাতে ওঠে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এরপর ‘অন্ধকার’, ‘রাস্তার ছেলে’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘দারোয়ানের ছেলে’, ‘দেহরক্ষী’, ‘ইভটিজিং’, ‘সর্বনাশা ইয়াবা’সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি।

মারুফ বর্তমানে ‘গ্রিন কার্ড’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন। এটি তার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক